1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন

বাকী টাকা চাইতেই কথিত সন্ত্রাসী হামলা, দুই দোকানদারকে জখম ও মালামাল লুটপাট

কক্সবাজার প্রতিনিধি
  • আপডেট: বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
বাকী টাকা চাইতেই কথিত সন্ত্রাসী হামলা, দুই দোকানদারকে জখম ও মালামাল লুটপাট
বাকী টাকা চাইতেই কথিত সন্ত্রাসী হামলা, দুই দোকানদারকে জখম ও মালামাল লুটপাট

মহেশখালীর কালারমার ছড়ার মাইজপাড়ায় বাকী টাকা চাওয়ায় দোকানদারকে মেরে রক্তাক্ত করার অভিযোগ ওঠেছে। এঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী মোঃ ইউসুফ ( ৩০ ) বাদী হয়ে ৫ জনকে আসামী করে মহেশখালী থানায় এজাহার দায়ের করেছেন। এজাহার সূত্রে জানা যায়, গত ৭ এপ্রিল বিকাল ৫টায় কালারমার ছড়ার মাইজপাড়ার ব্রয়লার মুরগী ও পান সিগারেটের দোকান থেকে বাকীতে মাল ক্রয় করা স্থানীয় মৃত আকের আহমেদের পূত্র গিয়াস উদ্দিন থেকে বাকী থাকা ৩৭৩ টাকা ও আবু হানিফা থেকে ৩৫০ টাকা খুজলে এতে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

 

পরে এমদাদ,গিয়াস উদ্দিন, আব্দুল কাদের, আবু হানিফা, আরিফুল ইসলাম সহ আরও কয়েকজন এসে লোহার লড়, দা চু্রি ও অস্ত্রশস্ত্র দিয়ে মারাত্মক ভাবে জখম করে দোকান তসনস করে প্রায় ৩০ হাজার টাকার ক্ষয়ক্ষতি করে। এছাড়া ইউছুপকে বাচাতে পাশের দোকানদার তার বড় ভাই আমানত উল্লাহ ছুটে আসলে তাকে আব্দুল কাদেরের ছেলে রড় দিয়ে আঘাত করে ফুলা জখম করে বলে এজাহারে উল্লেখ করেন স্থানীয়রা জানান, বিকালে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়।

এক পর্যায়ে মারামারি ঘটনা ঘটে। এতে মোঃ ইউসুফ মাথায় মারাত্মক ভাবে জখম হয়ে আহত হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া হাসপাতালে প্রেরণ করলে সেখানে অবস্থা শোচনীয় দেখলে কর্তব্যরত ডাক্তা্রের পরামর্শে তাকে সাথে সাথে চট্টগ্রাম মেডিকেল কলেজের জরুরী বিভাগে ভর্তি করা হয় বলে জানান। ভুক্তভোগী মোঃ ইউসুফ বলন, বাকী টাকা চাওয়ায় তারা সংঘবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্য হামলা করে আমাকে মাথার মাঝখানে কোপ মেরে রক্তাত্ত্ব কাটা জখম করে । আমি উক্ত ঘটনা সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনের হস্তক্ষেপ কামনা করছি। এবিষয়ে মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি৷ তা তদন্ত করে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira