1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় আনন্দ র‌্যালি

মোঃ রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট: শুক্রবার, ৫ মার্চ, ২০২১
বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় আনন্দ র‌্যালি
বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় আনন্দ র‌্যালি

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় আনন্দ র‌্যালি করেছে লাকসাম উপজেলা ও পৌরসভা ছাত্রলীগ। ২মার্চ মঙ্গলবার বিকেলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলামকে অভিনন্দন জানিয়ে লাকসাম উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে এ আনন্দ র‌্যালি বের করে ছাত্রলীগ নেতা-কর্মীরা।

 

র‌্যালিটি দৌলতগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন সানি, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার, পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাইফ খাঁন স্বাধীন ও সাধারণ সম্পাদক কাউছার আহমেদ। এসময় উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের বিভিন্ন স্তরের সহস্রাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

 

সমাবেশে বক্তারা বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরলস কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী ঘোষিত গ্রামকে শহর করার আন্দোলনে নির্ভীক নেতৃত্ব দিচ্ছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। বিশ্ব মানচিত্রে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের মর্যাদায় সমাসীন। এটি সমগ্র জাতির জন্য মহাগৌরবের বিষয়।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira