1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার উদ্দ্যোগে মতবিনিময় সভা-২০২১ অনুষ্ঠিত

নিজেস্ব প্রতিবেদক :
  • আপডেট: রবিবার, ২ জানুয়ারী, ২০২২
বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার উদ্দ্যোগে মতবিনিময় সভা-২০২১ অনুষ্ঠিত
বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার উদ্দ্যোগে মতবিনিময় সভা-২০২১ অনুষ্ঠিত
বুধবার ২৯ডিসেম্বর, সকাল ১১ঘটিকায় স্থান: চট্টগ্রাম (অলংকার মোড় সংলগ্ন) হানিমুন টাওয়ার (২য় তলা), হাকীম আলেয়া ইউনানী চিকিৎসালয়ে সামনে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি হাকীম আবদুল মোতালেব এর সভাপতিত্বে ও হাকীম মোহাম্মদ সেলিম রেজা’র সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন হাকীম মোঃ আবুল হাসান, প্রধান অতিথি কেন্দ্রীয় কমিটি’র ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হাকীম মোঃ আবদুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য হাকীম শাহ আলম ভূইয়া ও হাকীম মোঃ সেলিম রেজা।
এ মতবিনিময় সভায় উপস্থিত সকলে সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন বলে দ্বীপ টিভি ডট কম জানান, যেমন- সহ-সভাপতি হাকীম এস, এম, এ, হোসেইন, সহ-সাধারণ সম্পাদক হাকীম মোঃ নাজিমউদ্দীন মিয়াজি, হাকীম মোঃ ইকরামুল হক, হাকীম মোঃ নাছির উদ্দীন চৌধুরী, হাকীম মোঃ সিরাজুম ইসলাম, হাকীম অসীম মহাজন, হাকীম মোঃ ইব্রাহিম খলিল, হাকীম সাবিনা ইয়াসমিন, হাকীম মোঃ মিজানুর রহমান, হাকীম আলেয়া বেগম, হাকীম রহিমা বেগম, হাকীম মোঃ সোলায়মান, হাকীম রহিম উল্লাহ, হাকীম বজলুর রহমান, হাকীম মোঃ ইসমাইল, হাকীম ওসমান গনি ও আকিলা জাহান প্রমুখ।
এ মতবিনিময় সভার সভাপতি দ্বীপ টিভি ডট কম’কে আরো জানান, সভা চলা কালিন মোবাইল ফোনে সংগঠনের মহা সচিব সকলের সহিত সালাম বিনিময় করে সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।
আলচনায় বর্তমান ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসা ও শিক্ষা আইন-২০২১ নিয়ে আলোচনা শেষে সর্ব সম্মতি ক্রমে এই সিদ্ধান্তে উপনীত হয় যে কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক নীতি গত যে কোন কর্মসূচি বাস্তবায়নে সকলে সক্রিয় ভূমিকা পালন করতে বদ্ধ পরিকর।
হাকীম আলেয়া ইউনানী চিকিৎসালয় এ অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন বলে দ্বীপ টিভি ডট কম’কে জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira