1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

পেকুয়ার শীর্ষ সন্ত্রাসী জাহাঙ্গীর অস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেফতার

সুমন কান্তি দাশ স্টাফ রিপোর্টার, চকরিয়া
  • আপডেট: শনিবার, ২৯ মে, ২০২১
পেকুয়ার শীর্ষ সন্ত্রাসী জাহাঙ্গীর অস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেফতার
পেকুয়ার শীর্ষ সন্ত্রাসী জাহাঙ্গীর অস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেফতার

কক্সবাজারের পেকুয়ার শীর্ষ সন্ত্রাসী ও বনের রাজা খ্যাত জাহাঙ্গীর আলম (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি বন্দুক ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

 

২৭ মে বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটার দিকে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার ফকিরাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জাহাঙ্গীর আলম পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের জাফর আলমের ছেলে ও ওই ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য। বৃহস্পতিবার রাতে র‌্যাব-৭ এর কার্যালয়ে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

 

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো.নূরুল আবছার জানান, র‌্যাব-৭ এর একটি দল বায়েজিদ বোস্তামী থানাধীন ফকিরাবাদ এলাকায় মাদক কেনাবেচার খবর পেয়ে অভিযান পরিচালনা করে। ওইসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে শীর্ষ সন্ত্রাসী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে। পরবর্তীতে গ্রেফতারকৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করলে নিজ হেফাজতে থাকা ১টি এলজি, ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

 

জিজ্ঞাসাবাদে আরও জানায়, সে দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার বিভিন্ন সন্ত্রাসীদের নিকট অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। উল্লেখ্য, জাহাঙ্গীরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন, চুরি, ডাকাতি, অবৈধভাবে বন দখল ও বনজ সম্পদ ধ্বংস, অস্ত্র ও হত্যাসহ ৮ এর অধিক মামলা রয়েছে। গত ২৪ এপ্রিল পেকুয়ায় নেজাম উদ্দিন নামের এক ব্যবসায়ীকে নির্মমভাবে গুলি করে ও কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর। র‌্যাব-৭ গ্রেফতারকৃত সন্ত্রাসী জাহাঙ্গীর আলমকে রাতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বায়োজিদ বোস্তামী থানায় হস্তান্তর করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira