1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

পবিত্র মাহে রমজানে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন দ্বীপ টিভি’র নবগঠিত সম্মানীত চেয়ারম্যান ও উপদেষ্টা লায়ন মাওলানা মোহাম্মদ ইউসুফ

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট: শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
পবিত্র মাহে রমজানে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন দ্বীপ টিভি'র নবগঠিত সম্মানীত চেয়ারম্যান ও উপদেষ্টা লায়ন মাওলানা মোহাম্মদ ইউসুফ
দেশবাসীকে পবিত্র মাহে রমজানে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন দ্বীপ টিভি’র নবগঠিত সম্মানীত চেয়ারম্যান ও উপদেষ্টা, সম্পাদক ও প্রকাশক, সাপ্তাহিক আবেদন পত্রিকা এবং চট্টগ্রাম সাংবাদিক উন্নয়ন পরিষদের সিনিয়র সহ-সভাপতি ও উপদেষ্টা লায়ন মাওলানা মোহাম্মদ ইউসুফ, পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বাংলাদেশ সহ বিশ্বের সকল সাংবাদিক ও সর্বস্তরের জনসাধারণকে “দ্বীপ টিভি’র” পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানান।
তিনি পবিত্র ঈদুল ফিতরের আগাম এক শুভেচ্ছা বার্তায় বলেন, প্রতি বছর ঘুরে আবারো মানবতার সুমহান আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির হচ্ছে পবিত্র রমজান। শান্তি, সমপ্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্ববাসীর কাছে পবিত্র কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দ্বীপ টিভি’র সম্মানীত উপদেষ্টা আবুল হোসেন মজুমদার, সম্পাদক বিনোদনধারা, বিনোদন জগৎ, নিউজবিডি ডট কম, চৌদ্দগ্রাম সংবাদ ও গোয়েন্দা রিপোর্ট, মোঃ শফিকুল ইসলাম সাদ্দাম, সম্পাদক ও প্রকাশক, জাতীয় দৈনিক দিন প্রতিদিন। ইসলামিক উপদেষ্টা মুফাচ্ছিরে কুরআন ও ইসলামিক চিন্তাবিদ মাওলানা হাবিবুর রশিদ, গাজী মুহাম্মদ খোরশেদ শাহ্ চিশতী চাটগামী। দ্বীপ টিভি’র প্রতিষ্ঠাতা সভাপতি ও উদ্যোক্তা এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ আবদুস সামাদ (রুবেল), ভাইস-চেয়ারম্যান মিসেস আলেয়া বেগম, মোঃ ইদ্রিছ খান কফিল, ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল কাশেম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোছাঃ আকিলা জাহান, পরিচালক মিসেস লাকী আক্তার, মাষ্টার মোঃ সাহাব উদ্দিন, ইসলামিক পরিচালক হাফেজ মোঃ ছিদ্দিকুর রহমান’সহ দ্বীপ টিভি’র পরিবারকে আমার পক্ষ থেকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা।
ঈদুল-ফিতর মানেই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হওয়া, শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপমের শিক্ষা। হিংসা ও হানাহানি ভুলে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমই হচ্ছে ঈদ, ঈদ মানেই শান্তি, ঈদ মানেই আনন্দ। অন্যান্য বারের ন্যায় এবারের ঈদেও ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করছি এবং আগামী দিনগুলো সবার জন্য সত্য ও সুন্দর হোক, হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।
ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira