1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৯:০২ অপরাহ্ন

নোয়াখালী সুবর্ণচরে হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ালেন পরার্থ ফাউন্ডেশন

আবদুল আজিজ (ব্যুরো প্রধান) নোয়াখালী :
  • আপডেট: সোমবার, ১০ মে, ২০২১
নোয়াখালী সুবর্ণচরে হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ালেন পরার্থ ফাউন্ডেশন
নোয়াখালী সুবর্ণচরে হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ালেন পরার্থ ফাউন্ডেশন

নোয়াখালী সুবর্ণচরে, সুবর্ণচর শাখা পরার্থ ফাউন্ডেশন এর উদ্যোগে আজ (১০মে) সোমবার হতদরিদ্র ও গরীব-অসহায় মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে সবার হাতে হাতে ঈদ সামগ্রী তুলে দিয়ে আবারও মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

আজ সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়,নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ঐতিহ্যবাহী চরওয়াপদা ইউনিয়নের চর বৈশাখী থানার হাট ৭,৮,৯ নং ওয়ার্ডসহ আরো অন্যান্য উপজেলায় বাড়ী বাড়ি গিয়ে স্থানীয় অসহায় মানুষের মাঝে নিজ হাতে পরার্থ ফাউন্ডেশন এর সদস্যরা বিপুল পরিমাণ ঈদ সামগ্রী বিতরন করেন ।পরার্থ সংগঠনের উদ্যেক্তা দিদারুল ইসলাম অপু জানান, আজ তিনি প্রবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রথম পর্বে প্রায় শত পরিবারের হাতে ঈদ সামগ্রী তুলে দিয়েছেন । তার সাথে তার সহকর্মী ও সহযোদ্ধা উপস্থিত ছিলেন, রিয়াজ আহমেদ, রুবেল হোসেন, মাহমুদ, রাফি, সাহেদ,মামুনসহ প্রমুখ।

এ ঈদ সামগ্রীর প্যাকেট হাতে পেয়ে খুসিতে আত্মহারা পরিবারের সদস্যরা জানান, তারা সারাদিন রোজা রাখার পর চলমান লকডাউনে আয় রোজকার না থাকায় এতদিন অনেকে ভালোভাবে ইফতার করতে পারেননি।

আজকে তারা পরার্থ ফাউন্ডেশনের দেয়া ঈদ সামগ্রী পেয়ে খুশি মনে শুকরিয়া আদায় করেন, এবং পরার্থ ফাউন্ডেশন এর সদস্যদের সু-সাস্থ ও দীর্ঘায়ায়ু কামনা করেন।পরার্থ ফাউন্ডেশন এর উদ্যোক্তা মুহাম্মদ দিদারুল ইসলাম অপু আরো জানান, আমাদের এই সংগঠন, আগামী দিনগুলোতে হতদরিদ্র অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন সাহায্য সহযোগিতা করবেন। এ ব্যাপারে তিনি সকলের সু-পরামর্শ ও দোয়া কামনা করছেন ।

উল্লেখ্য, সুবর্ণচর শাখা পরার্থ ফাউন্ডেশন এর উদ্যোগে দীর্ঘদিন ধরে এলাকায় সার্বিক উন্নয়নে অকাতরে দান করে আসছেন । তাদের এসব দানকে সব সময় সাধুবাদ ও অভিনন্দন জানিয়ে আসছে বিভিন্ন মহল ।

কল্যাণময়ী পরার্থ ফাউন্ডেশন এর মত বড় মন নিয়ে আরো অন্যান্য সংগঠন ও দানবীরদেরকে, মানুষের কল্যাণে এগিয়ে আসা উচিত বলে সচেতন মহল মনে করেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira