1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

নৌকার পক্ষে ম‌নোনয়ন পত্র কিন‌লেন মোঃ‌ মে‌হেদী হাসান মিশু

মুন্সিগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট: বুধবার, ২০ অক্টোবর, ২০২১
নৌকার পক্ষে ম‌নোনয়ন পত্র কিন‌লেন মোঃ‌ মে‌হেদী হাসান মিশু
নৌকার পক্ষে ম‌নোনয়ন পত্র কিন‌লেন মোঃ‌ মে‌হেদী হাসান মিশু

সারা দেশে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন। গুঞ্জন রয়েছে সারা দেশের ন্যায় মুন্সীগঞ্জ সদর উপজেলায় ২৮ই ন‌ভেন্বরে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই এ নিয়ে মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদের সাধারণ ভোটারদের মাঝে উৎসাহ উদ্দীপনা দেখা দি‌য়ে‌ছে ।

বজ্রযোগিনী ইউনিয়নের সাধারন মানুষের ভালোবাসায় চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার আশা ব্যাক্ত করেন মোঃ মেহেদী হাসান মিশু ।

মঙ্গলবার (১৮ নভেম্বর) ধানমন্ডিস্থ ৩\এ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ‌মে‌হেদী হাসান মিশু বজ্রযোগিনী ইউ‌নিয়ন প‌রিষদ নিবার্চন‌ের জন‌্য চেয়ারম‌্যান প‌দপ্রার্থী হিসা‌বে দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়নপত্র কেনেন।

এ বিষয়ে মোঃ‌ মেহদী হাসান মিশু বলেন, সাধারন মানুষ আমার পরম আত্মীয়। আমি আমার পরিবার থেকে শিক্ষা নিয়ে সমাজে সেবামূলক কাজে সাথে সক্রিয় আছি। সর্বদাই সেবার ব্রত নিয়ে সাধারন মানুষের পাশে আছি। তাই এলাকার সাধারণ মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠি।

তিনি আরও বলেন বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদের সাধারন জনগণ আমাকে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তাগিদ দিয়ে আসছে। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন এই ব্রত পালনে সফল হতে পারি।

এ দিকে এলাকাটির সাধারন জনগন বলছেন, মোঃ‌ মে‌হেদী হাসান মিশু এই এলাকায় শুধু নাম নয় সে এলাকার রাজনৈতিক ব্রান্ড আসন্ন নির্বাচনে যিনি ট্রাম কার্ড চমক দেখাবে। মোঃ‌ মে‌হেদী হাসান মিশু এক পরিচ্ছন্ন সৎ মেধাবী পরিশ্রমি তারুণ্য দীপ্ত নেতা। তিনি আমাদের সাধারন মানুষের কন্ঠস্বর ।

অপর দিকে খোঁজ নিয়ে জানা যায়, মোঃ‌ মে‌হেদী হাসান মিশু ইতিমধ্যেই এলাকার সব শ্রেনী পেশার সাধারন মানুষদের তাদের অধিকার আদায়ে সংগঠিত ও ঐক্যবদ্ধ করেছে। এলাকায় আওয়ামী লীগ সহ সহযোগী অঙ্গসংগঠন গুলোকে শক্তিশালী ও বেগবান করে তুলেছেন।

স্থানীয় রাজনৈতিক বোদ্ধারা বলছেন বজ্রযোগিনী
ইউনিয়নে পরবর্তি চেয়ারম্যান হিসেবে প্রবল সম্ভবনা ও যোগ্যতা রয়েছে আওয়ামী আইডল খ্যাত চমকপ্রদ মোঃ‌মে‌হেদী হাসান মিশু ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira