1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

নিখোঁজের ৫দিন পর বাড়ি পাশে মাটিচাপা অবস্থায় মিললো লাশ

মুন্সিগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
নিখোঁজের ৫দিন পর বাড়ি পাশে মাটিচাপা অবস্থায় মিললো লাশ
নিখোঁজের ৫দিন পর বাড়ি পাশে মাটিচাপা অবস্থায় মিললো লাশ

মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নে নিখোঁজের ৫দিন পর বাড়ির পাশের পুকুরপার হতে মাটিচাপা অবস্থায় ইনসান শিকদার(৩৩) নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে মোল্লাকান্দি ইউনিয়ের ঢালীকান্দি এলাকায় নিহতের বাড়ির পাশের পুকুরপাড়ে মাটিচাপা অবস্থায় থাকা লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ। নিহত ইনসান স্থানীয় মোল্লাবাড়ি এলাকার রফিজউদ্দিনের ছেলে। নিহতের পরিবারের বরাতে পুলিশ জানিয়েছে এর আগে গত ১৩ই ফেব্রুয়ারি রাতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় ইনসান।

নিহতের পরিবার সূত্রে জানাযায়, ১৩ই ফেব্রুয়ারি রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হয় সে। পরে ওই রাতে আর বাড়ি না ফিরলে বিভিন্ন স্থানে খোঁজে না পাওয়া গেলে পরদিন সদর থানায় সাধারণ ডাইরি করা হয়েছিলো।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, নিহতের এক আত্মীয় পাশের আলুর জমিতে কীটনাশক প্রয়োগ করতে এসে পুকুর পাড়ে মরদেহটি মাটিতে অর্ধচাপা অবস্থায় দেখতে পায়। পরে বিষয়টি পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এঘটনায় কারা জড়িত তা খোঁজে বের করা হয়

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira