1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন

নাঙ্গলকোটে পুকুরের গর্ত থেকে অর্ধ গলিত এক বৃদ্ধের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি :
  • আপডেট: বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
নাঙ্গলকোটে পুকুরের গর্ত থেকে অর্ধ গলিত এক বৃদ্ধের লাশ উদ্ধার
নাঙ্গলকোটে পুকুরের গর্ত থেকে অর্ধ গলিত এক বৃদ্ধের লাশ উদ্ধার

কুমিল্লার নাঙ্গলকোটে পুকুরের গর্ত থেকে অর্ধ গলিত এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে।

(২২ এপ্রিল) বৃহস্পতিবার উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের জোড্ডা মিয়াজি বাড়ির পাশ্ববর্তী মাছ চাষের একটি পুকুরের গর্তের কাঁদার ভেতর থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। উল্লেখ্য, গত সোমবার রাতে বৃদ্ধ এনামুল হক নিখোঁজ হন।

 

মৃত বৃদ্ধ হলেন মিয়াজি বাড়ির মরহুম সামছুল হকের ছেলে এনামুল হক (৬০)। তবে ঘাড়ের পিছন দিয়ে ভারী কোন বস্তুর আঘাতের চিহ্ন রয়েছে শরীরের বিভিন্নস্থানে । পুলিশ এ ঘটনায় ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। তারা হলেন- নিহতের বড় ছেলে নুর মোহম্মদ সুমন (৩২), মেজো ছেলে নুর আলম সুজন (৩০), ছোট ছেলে শাহ পরান (২০), নিহতের স্ত্রী ও বড় ছেলে মোহম্মদ সুমনের স্ত্রী।

 

সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) মোহাম্মদ সাইফুল ইসলাম, নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী, পিবিআই ও সিআইডি’র দল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের ঘরের বিভিন্ন স্থান থেকে রক্তের নমুনা সংগ্রহ করে নিয়ে যায়।

 

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira