1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

নতুন করে আবারও কক্সবাজারে “বন্দুক যুদ্ধ”শুরু

মোঃ রমিজ উদ্দীন, কক্সবাজার জেলা প্রতিনিধি:
  • আপডেট: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
নতুন করে আবারও কক্সবাজারে "বন্দুক যুদ্ধ"শুরু
নতুন করে আবারও কক্সবাজারে "বন্দুক যুদ্ধ"শুরু

অনেক দিন পর আবারও কক্সবাজার জেলার রামু এলাকায় ব্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় দেলওয়ার হোসেন(২৮) নামে এক মাদক কারবারি নিহত হয়। এসময় তার কাছ থেকে ৪ লক্ষ ইয়াবা,একটি পিস্তল ৪ রাউন্ড গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়। ঘটনার সূত্রে জানা যায়, বুধবার (৩ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে রামু রাবার বাগানে পাহাড়ের ডালে এই ঘটনা ঘটে।

নিহত দেলওয়ার হোসেন টেকনাফের উত্তর জালিয়াপাড়া এলাকার কালা মিয়ার পুত্র।
এ সময় মেজর মেহেদী হাসান,রামু থানার ওসি (ভারপ্রাপ্ত)কে এম আজমিরুজ্জামান উপস্থিত ছিলেন। লাশের ময়নাতদন্তের  জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলছে বলে জানান ওসি কে এম আজমিরুজ্জামান।

উল্লেখ্য যে, মেজর সিনহা হত্যার পর কক্সবাজারের সকল থানার তৎকালীন পুলিশ অফিসারদের বদলী হওয়ার পর তেমন কোন “বন্দুক যুদ্ধের” ঘটনা চোখে পড়ে নাই।সিনহা হত্যার পরে পুলিশ অফিসারদের বদলীর সুযোগে ইয়াবা কারবারিরা বেপরোয়া হয়ে উঠছে। যার ফলে প্রশাসনও একটু তৎপর হয়েছে। বর্তমানে পুরো কক্সবাজার জেলায় ইয়াবা ব্যবসা আগের চেয়ে অনেক গুণ বৃদ্ধি পাওয়ার কারণে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী  নড়েচড়ে বসেছে।আইনশৃঙ্খলা বাহিনী এখন যদি কঠোর না হয় তাহলে ইয়াবাকারবারীরা মাথাছাড়া দিয়ে উঠবে বলে মনে করেন সচেতন মহল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira