1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

দৈনিক আজকের সমাচার অফিসের শুভ উদ্ভোধন

মোঃ ছিদ্দিকুর রহমান, চট্টগ্রাম
  • আপডেট: শনিবার, ১২ জুন, ২০২১
দৈনিক আজকের সমাচার অফিসের শুভ উদ্ভোধন।
দৈনিক আজকের সমাচার অফিসের শুভ উদ্ভোধন।

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক আজকের সমাচারের চট্টগ্রাম অফিস উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১১ জুন) ঘাসি মাঝির পাড়স্থ কইস্যা পুকুর পাড়ে এলাকায় এই অফিস উদ্বোধন করা হয়। অফিস উদ্বোধন উপলক্ষে সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন পেশার মানুষ দৈনিক আজকের সমাচার এর প্রকাশক ইয়াছিন আরাফাত এবং সম্পাদক মোঃ হোসেন ফুল দিয়ে শুভেচ্ছা নিবেদন জানান।

 

এতে উপস্থিত ছিলেন, দৈনিক আলোকিত দেশ পএিকার প্রকাশক ও সম্পাদক কে এম রুবেল, জাতীয় দৈনিক দিন প্রতিদিন পএিকার সিনিয়র সহ-সম্পাদক ও জনপ্রিয় অনলাইন আইপি টেলিভিশন দ্বীপ টিভি’র প্রতিষ্ঠাতা সভাপতি ও চেয়ারম্যান মোঃ আবদুস সামাদ (রুবেল), জয়েন্ট ভেঞ্চার সোসাইটির উপদেষ্টা মোজাম্মেল হোসেন নান্টু, শুভ সকাল পএিকার সম্পাদক ও প্রকাশক জুনায়েদ হাসান, ডেইলি অবজারভার পএিকার স্টাফ রিপোর্টার মনজুর আহমেদ সোহেল, দৈনিক ইনফো বাংলার স্টাফ রিপোর্টার মোহাম্মদ আশরাফ উদ্দিন, জার্নাল টুয়েন্টি ফোরের মোহাম্মদ রায়হান, দৈনিক চতুর্দিকের আব্দুল গফুর, বাংলা টিভির রাকিব হাসান অনিক।

দৈনিক আজকের সমাচার অফিসের শুভ উদ্ভোধন।

 

আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক হাসান রিফাত, জালাল উদ্দীন, মোঃ বেলাল, মোঃ আবতাব সুমন, আসিফ প্রমুখ। অনুষ্ঠানে আগত অতিথিরা দৈনিক আজকের সমাচার এর সাফল্য কামনা এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira