1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন

দে দে নৌকার পাল তুলে দে মাঝি হেলা করিস না

সফিকুল ইসলাম (লালমনিরহাট প্রতিনিধি)
  • আপডেট: শনিবার, ১২ জুন, ২০২১
দেদে নৌকার পাল তুলে দে মাঝি হেলা করিস না
দেদে নৌকার পাল তুলে দে মাঝি হেলা করিস না

২নং পাটগ্রাম ইউনিয়ন বাসির আস্থার জায়গা মোঃ আবুল কালাম আজাদ ।  আসন্ন২নং পাটগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনের আলোচনার শীর্ষে অবস্থান করছেন মোঃ আবুল কালাম আজাদ , আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন মিশন গ্রাম হবে শহর এই স্লোগান কে বাস্তবায়ন করার লক্ষে ত্যাগি ও আওয়ামী পরিবারের সুযোগ্য সন্তান ।

 

তিনি এই ২নং পাটগ্রাম ইউনিয়নের ধবলসতী, রহমান পুর কে পরপর দুইবার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়ে জনগণকে সর্বোচ্চ সেবা দিয়ে আসছেন জনাব মোঃ আবুল কালাম আজাদ, তিনি একাধারে পাটগ্রাম মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করে আসছেন সুনামের সহিত। এবং নিষ্ঠার সঙ্গে ইউনিয়ন আওয়ামীলীগের দায়িত্ব পালন করে আসছেন।

 

পাটগ্রাম ইউনিয়ন বাসী এমন এক ব্যক্তিকে চাই যে সুখ, দুঃখ, কষ্ট এবং শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে সকল শ্রেণীর মানুষের সঙ্গে সমান ভাবে কাজ করার মানসিকতা রাখে, যা তার মধ্যে আছে। তাই এলাকাবাসী তাকে আগামীতে ২ নং ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। এদেশের মানুষের আশা ভরসা দেশরত্ন শেখ হাসিনা তাহার চুল ছেরা বিশ্লেষণের মাধ্যমে যৌগ্য প্রার্থী জনাব আবুল কালাম আজাদকে নৌকা মার্কার মাঝি হিসাবে দেখতে চাই এবং তিনি নৌকা পেলে বিপুল ভোটে জয় লাভ করবেন বলে আশা করেন ২ নং পাটগ্রাম ইউনিয়নের সকল স্তরের জনগণ।

 

তাই এলাকাবাসীর চাওয়া জনাব আবুল কালাম আজাদকে জননেত্রী শেখ হাসিনা নৌকা মার্কা তার হাতে তুলে দিয়ে এলাকার উন্নয়নসহ আওমী লীগের হাতকে শক্তিশালী করবেন বলে এলাকাবাসী আশা করেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira