1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

ঢাকাস্থ লাকসাম – মনোহরগঞ্জ কমিউনিটির আত্নপ্রকাশ প্রেস বিজ্ঞপ্তি

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: বুধবার, ৪ আগস্ট, ২০২১
ঢাকাস্থ লাকসাম - মনোহরগঞ্জ কমিউনিটির আত্নপ্রকাশ প্রেস বিজ্ঞপ্তি
ঢাকাস্থ লাকসাম - মনোহরগঞ্জ কমিউনিটির আত্নপ্রকাশ প্রেস বিজ্ঞপ্তি

কুমিল্লা-৯ লাকসাম- মনোহগঞ্জকে সারাদেশে পরিচিত করার লক্ষ্য নিয়ে আত্নপ্রকাশ হয়েছে ঢাকাস্থ লাকসাম মনোহরগঞ্জ কমিউনিটি। শুধু মাত্র অত্র অঞ্চলের যারা ঢাকায় বসবাস করেন তাদের নিয়েই এই সংগঠন গঠন করা হয়েছে।এই সংগঠনটি সম্পুর্ন অরাজনৈতিকভাবে পরিচালিত হবে, সকল রাজনৈতিক দলের, সকল শ্রেণির সদস্যগন এই সংগঠনের আওতাধীন।অত্র অঞ্চলের অসহায় মানুষদের সহায়তা, ঢাকায় বসে কিভাবে ওই অঞ্চলকে ডেভেলপমেন্ট করা,সকলের মধ্যে বন্ডিং তৈরি করা,রাজনৈতিক ভেদাভেদ ভুলে কিভাবে সবার সাথে সুসম্পর্ক করা এবং বিপদের আপদে সবাইকে এগিয়ে আসা সহ সকল ধরনের সামাজিক সেবা নিয়ে কাজ করবেন ওই সংগঠনের দায়িত্বশীলগন।

 

সংগঠনটি লাকসাম মনোহরগঞ্জ (২ উপজেলার)এলাকার বিশিষ্ট শিল্পপতি, ব্যবসায়ী, সমাজ সেবক,শিক্ষিত, ছাত্র এবং সুশিল সমাজ সকল ধরনের লোক দারা পরিচালিত হবে।এই বছরের শুরুতে সংগঠনটির যাত্রা শুরু হলেও গতকাল ২ই আগস্ট ২০২১ রোজ সোমবার একটা আহবায়ক কমিটির মাধ্যমে সংগঠনের মুল যাত্রা শুরু হয়।১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে আহবায়ক হিসেবে বিশিষ্ট টেক্সটাইল ব্যবসায়ী জানে আলম মিন্টুকে মনোনীত করা হয়।

 

এবং যুগ্ন আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী এস এম শাহাদাত হোসেন এবং মাচেন্ডাইজার সোহেল আরমানকে সদস্য সচিব হিসেবে মনোনীত করা হয়।সংগঠনের আহবায়ক কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন, বিশিষ্ট শিল্পপতি জনার আরিফুর রহমান, বিশিষ্ট আইনজীবী এডভোকেট নুরুল আলম,চাকরিজীবি মুজিবুর রহমান, চাকরিজীবি মাইনুদ্দিন মজুমদার,ব্যবসায়ী খন্দকার মিজানুর রহমান, চাকরিজীবি মাইনুদ্দিন সবুজ, চাকরিজীবি ফখরুল ইসলাম,চাকরিজীবি নুরুল ইসলাম। খুব শিগগিরই আহবায়ক কমিটি ও অন্যান্য সদস্যদের মতামতের ভিক্তিতে ৫১ সদস্য বিশিষ্ট পুনাংগ কমিটি গঠন করা হবে।আহবায়ক কমিটির সদস্যগন এই সংগঠন এগিয়ে যাওয়ার লক্ষ্যে ঢাকাস্থ লাকসাম মনোহরগঞ্জ বাসীর সহায়তা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira