1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিল

এম এ সালাম (রুবেল), ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
  • আপডেট: সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিল
ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিল
ঠাকুরগাঁও পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের পক্ষ থেকে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র দাখিল করা হয়। রোববার বিকাল ৩ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত আ’লীগ, বিএনপি ও স্বতন্ত্র মিলে মেয়র পদে মোট ৭ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মনোনয়নপত্র জমা দেন আ’লীগের দলীয় মনোনীত প্রার্থী কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য আঞ্জুমান আরা বন্যা, বিএনপি’র দলীয় মনোনীত প্রার্থী জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
এছাড়াও স্বতন্ত্র হিসেবে জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, যুব মহিলালীগের সভাপতি অধ্যক্ষ তাহমিনা আখতার মোল্লাহ, জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব বাবলুর রহমান বাবুলও মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
অন্যদিকে ১২ টি ওয়ার্ডে কাউন্সিলর পদে মোট ৫৭ জন প্রার্থী এবং সংরক্ষিত আসনে ৯ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এদিকে ১১ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নুর ইসলামের বিপরীতে কোন প্রার্থী মনোনয়ন জমা না দেওয়ায় বিনা প্রতিদ্বন্দিতায় তিনি আবারও কাউন্সিলর হতে চলেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira