1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:০৬ অপরাহ্ন

ঠাকুরগাঁও এডিসি হিসেবে পদোন্নতি পেলেন পাটগ্রাম ইউএনও

সফিকুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধি:
  • আপডেট: সোমবার, ২৯ মার্চ, ২০২১
ঠাকুরগাঁও এডিসি হিসেবে পদোন্নতি পেলেন পাটগ্রাম ইউএনও
ঠাকুরগাঁও এডিসি হিসেবে পদোন্নতি পেলেন পাটগ্রাম ইউএনও

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রামকৃষ্ণ বর্মণ যোগদানের মাত্র ৭ দিনের মাথায় পদোন্নতি পেলেন। তিনি ঠাকুরগাঁও জেলা অতিরিক্ত জেলা প্রশাসক পদে যোগদান করবেন।এর আগে গত রোববার গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা থেকে পাটগ্রাম আসেন তিনি।

আজ রোববার পদোন্নতির খবর পেয়ে খুবই আনন্দিত হয়েছেন ইউএনও রামকৃষ্ণ বর্মণ। এ উপলক্ষে সোমবার মিষ্টিমুখ করবেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।এদিকে,যোগদান করে অল্প সময়ের মধ্যেই অনেকটা মন জয় করে ফেলেছেন পাটগ্রাম ইউএনও রামকৃষ্ণ বর্মণ।

পাটগ্রাম উপজেলা এখন পদোন্নতি মিলন মেলায় পরিণত, যে ইউ এন ও আসিতেছে তাকেই পদোন্নতি দিয়ে পাঠিয়ে দেওয়া হচ্ছে​ বিভিন্ন জেলায়, এই দুই বছরে পাটগ্রাম উপজেলা থেকে চারজন ইউ এন ও পদোন্নতি পেয়েছে, সাবেক ইউএনও নুর কুতুবুল আলম বর্তমানে উপসচিব, পাটগ্রামের ৩ বছর ৩ মাস ১৩ দিনের কার্যকাল যেমন স্মরণীর তেমনি তাঁর বদলির পরে পর পর চারজনের বদলির খবরে হতাশ হয়ে পড়েন পাটগ্রাম বাসী।

সাবেক ইউএনও আব্দুল করিম,সাবেক ইউএনও মশিউর রহমান ও বর্তমান ইউএনও রামকৃষ্ণ বর্মণ ৩০তম বিসিএসের এবং পাটগ্রাম থেকে পর পর স্বল্প সময়ে বদলি হলেন।এর আগে ইউএনও কামরুন নাহারকে সিরাজগঞ্জ জেলা সচিবপদে বদলি করা হয়। ওদিকে, পাটগ্রাম থেকে সম্প্রতি বদলিকৃত চাপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট ইউএনও মশিউর রহমানও প্রমোশন পেয়ে সিরাজগঞ্জ জেলায় এডিসি পদে পোস্টিং পেয়েছেন।

গত ২১তারিখ রোববার দুপুরে পাটগ্রামে যোগদান করেন ইউএনও রামকৃষ্ণ বর্মণ। পরদিন তাঁর কার্যালয়ের কর্মচারীগণকে তিনি জানান,বড় জোর দু’মাস থাকবেন পাটগ্রামে। এখানে স্বল্প সময়ের জন্য তাঁকে পাঠানো হয়েছে। এ জন্য তিনি জরুরী কিছু পেইন্ডিং কাজ করতে এসেছেন। ৭ দিনের মাথায় প্রমোশনের খবরটা যেন সত্যিই প্রমাণ হলো, তাই!

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira