1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

ঝিকরগাছায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পিতা – পুত্রের মৃত্যু

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
ঝিকরগাছায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পিতা - পুত্রের মৃত্যু
ঝিকরগাছায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পিতা - পুত্রের মৃত্যু
যশোরের ঝিকরগাছায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পিতা-পুত্রের করুন মৃত্যু হয়েছে। মর্মান্তিক এই ঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে। ঘটনাটি ঘটেছে ঝিকরগাছা-বাঁকড়া সড়কের বল্লা কোলনীপাড়া নামকস্থানে।
জানাগেছে, উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা মৃত-রহিম বক্সের ছেলে জোহর আলী (৫৫) ও তার ছেলে আক্তারুজ্জামান (৩০) তাদের ব্যবহৃত পালসার মোটরসাইকেল যোগে ঝিকরগাছায় যাচ্ছিলেন। এসময় বিপরিত দিক থেকে আসা বাঁকড়াগামী পিকআপ ট্রাক নং- ঢাকা মেট্টো এনএ ১৫-৮৩১০ সজোরে ধাক্কা দিলে পিতা-পুত্র মারাত্বক ভাবে আহত হয়। ঘটনার সাথে সাথে পিকআপ চালক পালিয়ে যায়।
এসময় স্থানীয়রা পিতা-পুত্রকে উদ্ধার করে মারাতœক আহত পিতা-পুত্রকে ঝিকরগাছা হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা পিতা জোহর আলীকে মৃত ঘোষণা করেন এবং পুত্র আক্তারুজ্জামানকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টায় পুত্র আক্তারুজ্জামান মৃত্যুবরন করে। এদিকে পিতা-পুত্রের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে। ঘাতক পিকআপ পুলিশ হেফাজতে রয়েছে।
 এ রিপোর্ট লেখা পর্যন্ত পিতা জোহর আলীর লাশ ঝিকরগাছা থানায় ও ছেলে আক্তারুজ্জামানের লাশ যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে রয়েছে বলে জানাগেে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira