1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৮ অপরাহ্ন

জনপ্রিয় অনলাইন আইপি টেলিভিশন দ্বীপ টিভি’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে

আকিলা জাহান, চট্টগ্রাম:
  • আপডেট: রবিবার, ২ মে, ২০২১
জনপ্রিয় অনলাইন আইপি টেলিভিশন দ্বীপ টিভি'র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে
জনপ্রিয় অনলাইন আইপি টেলিভিশন দ্বীপ টিভি'র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে

দ্বীপ টিভি’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে
প্রথমে শ্রদ্বার সাথে স্বরণ করি ও সালাম জানাই সর্বকালের সর্বশেষ্ঠ জাতির জনক বঙ্গবন্ধু’ শেখ মুজিবুর রহমানকে। যিনি না হলে আমরা পেতাম না বিশ্বের মানচিত্রে এই সুন্দর বাংলাদেশ, পেতাম না গণতন্ত্রের অধিকার, পেতাম না এই স্বাধীনতা আরো পেতাম না গণমাধ্যম কর্মী হতে। তাহার আদর্শ আমাদের হৃদয়ের মুকুট ও বাংলাদেশের অহংকার। আজ বিশ্বের নিকট আমরা গর্বিত।

 

আমরা শ্রদ্বার সাথে স্বরণ এবং সালাম জানাই জাতীয় চার নেতা সহ মুক্তিযোদ্ধ ও ভাষা আন্দোলনে বীর শহীদ’দেরকে।

 

শ্রদ্বার সাথে সালাম ও শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই- জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার রুপকার এবং দেশরত্ন, বাংলার অহংকার, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মহোদয়কে।
আমরা আরো অভিনন্দন জানাই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব হাসান মাহমুদ এমপি সহ সকল মন্ত্রণালয়ের মন্ত্রী ও সচিব মহোদয়গণকে।

 

বাংলাদেশ প্রেস কাউন্সিল এর চেয়ারম্যান ও সচিব মহোদয় সহ দেশের সকল জাতীয় প্রেস ক্লাব ও অনলাইন প্রেস ক্লাব এবং বিভিন্ন সাংবাদিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

শুভেচ্ছা ও অভিনন্দন জানাই দেশের পুলিশ প্রসাশন সহ সকল স্থানীয় প্রসাশন’কে।

দ্বীপ টিভি ডট কম এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী’তে – দ্বীপ টিভি’র প্রতিষ্ঠালগ্ন থেকে যাদের অক্লান্ত পরিশ্রমের বিনিময় এই প্রতিষ্ঠান হাটি হাটি পা পা করে এই পর্যন্ত এসেছে এবং সুনামের সহিত চলমান রয়েছে, তাদের সকলকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি। এই করোনাকালীন লকডাউনে তারা সকলে ভালো ও সুস্থ থাকুক এই প্রত্যাশা ব্যক্ত করছি।

আমি আমার আমাদের দ্বীপ টিভি চ্যানেলের পক্ষ থেকে অতীত ও বর্তমান পরিচালকবৃন্দ, কলাকৌশলীগণ এবং দর্শক স্রোতাসহ দেশের সকল প্রতিনিধিবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি ।

যাদের কথা না বললেই নয়, দ্বীপ টিভি’র অগ্রযাত্রা যারা সব সময় পাশে থেকেছেন সে গুণি ব্যাক্তিবর্গ হলেন-

দ্বীপ টিভি’র প্রধান উপদেষ্ঠা জনাব আবুল হোসেন মজুমদার- সম্পাদক গোয়েন্দা রিপোর্ট (প্রিয় বড় ভাই সবসময় খোজ খবর এবং সার্বিক সহযোগীতা করে এসেছেন)

মোঃ শফিকুল ইসলাম সাদ্দাম- সম্পাদক ও প্রকাশক, দৈনিক দিন প্রতিদিন পত্রিকা (যিনি আমাদের সব সময় সাহস ও সহযোগীতা দিয়ে আসছেন)

মাওলানা মোঃ হাবিবুর রশিদ- ইসলামিক প্রধান উপদেষ্ঠা (যিনি দ্বীপ টিভি’র নিয়মিত খোজ খবর ও সার্বিক সহযোগীতা করে আসছেন)

প্রিয় ভাই আইপি টিভি ওনার্স এসোসিয়েশন এর সভাপতি জনাব মুহাম্মদ আতা উল্লাহ খান (যিনি আমাদের সার্বিক সহযোগিতা করে আসছেন, ধন্যবাদ জানাই তাঁকে)

নির্বিশেষে সকলের কাছে দোয়া চাচ্ছি। আপনাদের ভালোবাসায় আজ এতদূর পথ চলা। এভাবেই আমাদের পাশে থাকবেন,সাহস দিয়ে যাবেন এটাই কাম্য। সকলে সুস্থ ও নিরাপদ থাকুন এবং ভালো থাকুন, নিয়মিত মাস্ক পড়ে নিজেকে ও নিজের পরিবারকে সুস্থ রাখুন। ধন্যবাদ ।

সৌজন্যেঃ দ্বীপ টিভি ডট কম এর পরিবারবর্গ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira