1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাটে ঘুর্নিঝড়ের তান্ডবে লন্ডভন্ড ঘরবাড়ি ও দোকান

মিজানুর রহমান, শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: শনিবার, ২১ মে, ২০২২
চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাটে ঘুর্নিঝড়ের তান্ডবে লন্ডভন্ড ঘরবাড়ি ও দোকান
চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাটে ঘুর্নিঝড়ের তান্ডবে লন্ডভন্ড ঘরবাড়ি ও দোকান

ভোলাহাটে ঘুর্নিঝড়েরে লন্ডভন্ড করে দিয়েছে ২৫টি বাড়ীসহ দোকান। ১৯ মে রাত সাড়ে ৭টার দিকে ঘুর্নিঝড়ের তান্ডবে উপজেলার গোহালবাড়ী গ্রামে ২৫টি বাড়ীসহ দোকান লন্ডভন্ড করে দিয়েছে। প্রাথমিক ধারনা ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১০ লাখ টাকা।

 

গোহালবাড়ী কালিতলা বাজারের দোকান্দার মোঃ রবিউল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে হঠাৎ আগুণের মত গরম হয়ে ঘুর্নিঝড় বাজারের উপর দিয়ে ঘুরপাক করে আমার দোকানসহ অন্যান্য দোকান ও বাড়ীর টিন উড়িয়ে দেয়। ইটের প্রাচীর ভেঙ্গে যায়। অপর এক দোকান্দার নুর ইসলাম জানান, ঘুর্নিঝড় এসে আমার দোকানের টিন উড়িয়ে দেয়। এমন প্রায় ২০টি দোকানসহ বাড়ীর টিন উড়ে গেছে। অনেক টাকার ক্ষায়ক্ষতি হয়েছে বলে আহাজারি করেন।

 

এ ঘটনার পর শুক্রবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা, গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইয়াসিন আলী শাহ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ কাউসার আলম সরকার ঘটনা স্থল পরিদর্শন করেন। চেয়ারম্যান মোঃ ইয়াসিন আলী শাহ বলেন, ঘুর্নিঝড়ে গোহালবাড়ী ও বীরশ্বরপুর গ্রামের মোট প্রায় ২৫টি বাড়ী ও দোকানের টিন উড়ে গেছে। প্রাথমিক ভাবে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ধারনা করা হচ্ছে।

 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ কাউসার আলম সরকার বলেন, খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও আমি ঘটনা স্থল পরিদর্শন করেছি।গোহালবাড়ীতে ঘুর্নিঝড়ে বাড়ী ও দোকানের ক্ষতি হয়েছে। এছাড়া জামবাড়ীয়া ইউনিয়নে একটি দোকান আগুনে পুড়ে গেছে সেখানে পরিদর্শরে গিয়েছিলেন উপজেলা নির্বা কর্মকর্তা। তিনি বলেন, চেয়ারম্যানগণ ক্ষয়ক্ষতির তালিকা দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira