1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে আওয়ামী মোটর চালক লীগ এর ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

মোঃ ছিদ্দিকুর রহমান, চট্টগ্রাম :
  • আপডেট: সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে আওয়ামী মোটর চালক লীগ এর ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 
চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে আওয়ামী মোটর চালক লীগ এর ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 
বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ এর  চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাঃ মোর্শেদ আলম এর সার্বিক তত্ত্বাবধানে আওয়ামী মটর চালক লীগ এর ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। সংগঠনের সহ- সভাপতি আবদুর রহমানের সভাপতিত্বে, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ শামীম এর সঞ্চালনায় স্থানীয় আকবরশাহ ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে আরো উপস্থিত ছিলেন আকবরশাহ থানা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ রবিউল ইসলাম জাহাঙ্গীর, সাধারন সম্পাদক মাকসুদ আলী হাওলাদার।
এছাড়া আরো উপস্থিত ছিলেন- বাবু অসিম কৃষ্ণ শীল, মোঃ ইব্রাহীম, মোঃ সেলিম, মোঃ আওয়াল, মোঃ ফারুক, মোঃ নজরুল, মোঃ মেহেদী হাসান ও পরিবহন শ্রমিক সহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় সংগঠনের সহ- সভাপতি আবদুর রহমান বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এই সংগঠনের প্রতিষ্ঠাতা, আমাদের গর্ব এবং অহংকার। তিনি  মহামারি করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব কাটিয়ে বিচক্ষণ নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আজকে আপনারা আওয়ামী মোটর চালক লীগ এর ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে, চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে যাহারা উপস্থিত আছেন তাদেরকে বলতে চাই সংগঠনকে শক্তিশালি করতে একমাত্র উপায় সকল শ্রমিকবৃন্দর ঐক্যতা। এই ঐক্যতার বিকল্প আর কিছুই নই যদি আমরা সবাই মিলে মিশে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে পারি তাহলে এই সংগঠন মহাশক্তিতে পরিণত হবে। জননেত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কা প্রতিক ভোট দিয়ে আবারও বিজয় চিনিয়ে নিয়ে আসতে হবে।
যুগ্ম সাধারন সম্পাদক মোঃ শামীম বলেন- সংগঠনকে শক্তিতে পরিনত করতে হলে ঐক্যতার বিকল্প নেই, আপনারা দলে দলে চালক লীগে অংশ গ্রহন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করুন। আকবরশাহ থানার সভাপতি মোঃ রবিউল ইসলাম জাহাঙ্গীর বলেন বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন জাতীয় শ্রমিক লীগ। বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিষ্ঠিত সংগঠন বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ। ইহা আওয়ামী লীগের সহযোগি সংগঠন এবং চালক ভাইদের একটি রাজনৈতিক প্লাটফর্ম। এই দুই সংগঠন আগামি দিনে নৌকা বিজয়ের জন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহব্বান জানান মোঃ রবিউল ইসলাম জাহাঙ্গীর। এসময় অন্যান্য বক্তারা সংগঠনের বিভিন্ন দিক নির্দেশনামূলক তাদের বক্তব্যে প্রদান করেন।
বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগের চট্টগ্রাম মহানগর কমিটির সাধারন সম্পাদক মোর্শেদ আলমের রোগ মুক্তির জন্য দোয়া ও মোনাজাত করা হয় এবং ১৯তম প্রতিষ্ঠা  বার্ষিকীর কেক কাটার মধ্য দিয়ে এই অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira