1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:২১ পূর্বাহ্ন

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী একজন উজ্জ্বল নক্ষত্র লায়ন মোঃ মিজানুর রহমান মিজান

আবদুল হান্নান হীরা, চট্টগ্রাম :
  • আপডেট: শুক্রবার, ৬ মে, ২০২২
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী একজন উজ্জ্বল নক্ষত্র লায়ন মোঃ মিজানুর রহমান মিজান
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী একজন উজ্জ্বল নক্ষত্র লায়ন মোঃ মিজানুর রহমান মিজান

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সন্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাই ও সাধারন সম্পাদক মাঈনুল হাসান খান নিখিল এর নেতৃত্বে এবং চট্টগ্রাম জেলার দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম ভাই ও সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ ভাইয়ের মেধা, শ্রম ও সাংগঠনিক দক্ষতা দিয়ে সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে সারা দেশে যুবলীগ যখন মানবিক যুবলীগে রূপান্তরিত হয়েছে ঠিক সেই মূহুর্তে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করেছেন আগামী ২৯ মে। আর সম্মেলনকে সর্বাত্মক সফল করতে এবং সাধারন সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করেছেন প্রিয় নেতা যুব সংগঠক, সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা ইউনিয়ন থেকে তিনবারের নির্বাচিত সফল চেয়ারম্যান, উত্তর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা লায়ন মোঃ মিজানুর রহমান মিজান।

মানবিক যুবলীগকে অনুসরণ করে যিনি দাঁড়িয়েছেন আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে। দাঁড়িয়েছেন গরীব অসহায় ও দুস্থ শীতার্ত মানুষের পাশে। মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় ও জনসচেতনতামূলক কাজে আত্মনিয়োগ করেছেন সাধারন মানুষের মাঝে।

বিভিন্ন মসজিদে মসজিদে ফজরের নামাজ শেষে মুসুল্লিদের সাথে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন এর সফলতা তুলে ধরেছেন এবং দোয়া চেয়েছেন সবার কাছে।

পবিত্র মাহে রমজানে ২৫০ টি মসজিদে ৭০০ জন ইতেকাফরত মুসুল্লিদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন।

লায়ন মিজানুর রহমানের নেতৃত্বে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগ গড়ে উঠবে মানবিক যুবলীগে।
বাঙালী সংস্কৃতি ও ইতিহাসের অনুরাগী হয়ে নৈতিক ও যুক্তিশীল রাজনীতির মাধ্যমে ধর্মান্ধতা, অশিক্ষা-কুশিক্ষা, কুসংস্কার ও অন্ধবিশ্বাসকে প্রতিহত করে একটি বিজ্ঞানভিত্তিক প্রগতিশীল যুবলীগ ইউনিট গঠন করতে পারবেন উত্তর চট্টগ্রামে ইনশাআল্লাহ ।

তিনি নিজের সর্বোচ্চ মেধা-শ্রম-প্রজ্ঞা ও আন্তরিকতা দিয়ে একটি নক্ষত্র হয়ে আলোকিত করতে পারবেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগকে।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদে লায়ন মোঃ মিজানুর রহমান মিজান আপনাদের সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira