1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

চকরিয়ায় মৎস্য ঘেরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

সুমন কান্তি দাশ স্টাফ রিপোর্টার, চকরিয়া
  • আপডেট: শনিবার, ২৯ মে, ২০২১
চকরিয়ায় মৎস্য ঘেরের পানিতে ডুবে শিশুর মৃত্যু
চকরিয়ায় মৎস্য ঘেরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

চকরিয়ায় মৎস্যঘেরের পানিতে ডুবে মুশফিক নামে ৯ বছরের একশিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শিশু মুশফিক ওই ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য মিজানুর রহমানের ছেলে। বৃহস্পতিবার (২৭ মে) বিকাল ৪ টার দিকে উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের পূর্ব দরবেশকাটা এলাকার লম্বাখালী মৎস্য ঘেরে এ ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১১টার দিকে মৎস্যঘের থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

 

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, মুশফিকসহ পাড়ার বেশকিছু শিশু মৎস্যঘেরে গোসল করতে নামে। তার সাথে গোসল করতে যাওয়া অন্য শিশুরা গোসল করে বাড়িতে চলে এলেও বিকেল গড়িয়ে সন্ধ্যা পেরিয়ে যাবার পরও শিশু মুশফিক বাড়ি ফেরেনি। শিশুর মা-বাবা তাদের সন্তান মুশফিক বাড়ি না ফেরায় উদ্বিগ্ন হয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করতে থাকে।

 

পরে রাত সাড়ে ১১টার দিকে লম্বাখালী মৎস্য ঘেরের পানিতে ভাসমান অবস্থায় মুশফিককে দেখতে পেয়ে পরিবারের লোকজন পানি থেকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়। পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকের হোসেন, শিশু মুশফিকের মৃত্যুর বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। প্রশাসনের অনুমতিক্রমে মারা যাওয়া শিশুর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira