1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন

চকরিয়ায় পিকআপের ধাক্কায় কলেজ শিক্ষকের মৃত্যু

সুমন কান্তি দাশ স্টাফ রিপোর্টার, চকরিয়া
  • আপডেট: মঙ্গলবার, ২২ জুন, ২০২১
চকরিয়ায় পিকআপের ধাক্কায় কলেজ শিক্ষকের মৃত্যু
চকরিয়ায় পিকআপের ধাক্কায় কলেজ শিক্ষকের মৃত্যু

চকরিয়া পৌরসভা মগবাজার এলাকায় বেপরোয়া পিকআপ ভ্যানের ধাক্কায় শাহাদাত হোছাইন ওরফে দুদু (৪০) নামে এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে। রোববার রাত ১১টার দিকে তিনি মারা যান। শাহাদাত হোছাইন চকরিয়া সিটি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের সবুজপাড়া গ্রামে। তিনি চকরিয়া পৌরশহরের ভাড়া বাসায় পরিবার নিয়ে বাস করতেন। তিনি দুই কন্যা সন্তানের জনক।

 

পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কলেজ প্রভাষক শাহাদাত হোছাইন ব্যক্তিগত কাজে হেঁটে মগবাজার যাচ্ছিলেন। একটি খালি পিকআপ ভ্যান চিরিংগা ইউনিয়নের দিকে মৎস্য ঘের এলাকায় যাচ্ছিল। এ সময় পথচারি কলেজ শিক্ষক শাহাদাত হোসাইনকে ধাক্কায় দেয়। এতে মারাত্মকভাবে আহত কলেজ ওই শিক্ষক। এসময় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

চমেকে নেওয়ার পথে পটিয়া এলাকায় পৌঁছলে তাঁর মৃত্যু হয়। এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া সিটি কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন খালেদ। তিনি বলেন, ‘কলেজ মাঠে শিক্ষক শাহাদাত হোছাইনের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। তাঁর গ্রামের বাড়ি পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের সবুজপাড়ায় পারিবারিক কবরস্থানে দ্বিতীয় জানাযা শেষে তাঁকে দাফন করা হবে। তবে ঘাতক চালক অভিযুক্ত পিকআপ ভ্যানটি পালিয়ে গেছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira