1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

চকরিয়ায় গাড়ির ধাক্কায় চালকসহ আহত ৩

সুমন কান্তি দাশ স্টাফ রিপোর্টার, চকরিয়া
  • আপডেট: বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

কক্সবাজারের চকরিয়ার খুটাখালী নতুন মসজিদ এলাকায় ওভারটেকিং করতে গিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা লেগে প্রাইভেট কারের চালক ও দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

আহত তিনজনকে মালুমঘাট খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়। পরে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলেন, ঢাকার ধামরাই উপজেলার ইসলামপুর এলাকার ইউনুস খানের ছেলে মনোয়ার হোসেন রিপন (৪৭), একই এলাকার ইউনুস আলীর ছেলে মো. ফারুক (৪৫) ও প্রাইভেট কার চালক মাওলানা শহীদ উল্লাহর ছেলে রেজাউল করিম (৩৫)।

 

প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার খুটাখালী এলাকায় সড়কের উপর দাঁড়িয়ে থাকা ট্রাককে কক্সবাজারমুখি একটি কার গাড়ি ওভারটেক করতে গিয়ে পেছনে ধাক্কা দেয়। কার গাড়িটি ট্রাকের একপাশে ঢুকে যায়। কার গাড়ির চালক ও দুই যাত্রী গুরুতর আহত হয়। এসময় কার গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো.সাফায়েত হোসেন বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira