1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

চকরিয়ায় আম খাওয়ায় পিটিয়ে মায়ের হাত ভাঙ্গলো সন্তানেরা

সুমন কান্তি দাস (চকরিয়া বিশেষ প্রতিনিধি) কক্সবাজার:
  • আপডেট: বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
চকরিয়ায় আম খাওয়ায় পিটিয়ে মায়ের হাত ভাঙ্গলো সন্তানেরামায়ের হাত
চকরিয়ায় আম খাওয়ায় পিটিয়ে মায়ের হাত ভাঙ্গলো সন্তানেরা

কক্সবাজারের চকরিয়ায় বসতবাড়ির আম গাছ থেকে আম পেড়ে খাওয়ায় মাকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে ৪ ছেলে-মেয়ে। মঙ্গলবার রাতে সাড়ে ৭টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের উত্তর লক্ষ্যারচর গ্রামে এ ঘটনা ঘটে। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় সন্তানদের বিচার চেয়ে আহত হাছিনা আক্তার (৬৫) বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। হাছিনা আক্তার ওই এলাকার মৃত বদরুদ্দোজার স্ত্রী।

আহত হাছিনা আক্তার লিখিত অভিযোগে দাবী করেন, স্বামী মারা যাওয়ার পর তিনি স্বামীর বসতগৃহে বসবাস করে আসছেন। পাশাপাশি তার ছেলেরা রয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিজের আমগাছ থেকে আম পেড়ে খাওয়া নিয়ে বড় ছেলে শাহাবউদ্দিনের সাথে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

এবিষয়ে প্রতিবাদ করলে পরে ছোট ছেলে নেজাম উদ্দিন, বাবুল ও মেয়ে ইয়াছমিন আক্তারসহ মিলে লোহর রড দিয়ে আঘাত করলে তার হাত ভেঙ্গে যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, থানায় অভিযোগ দেওয়ার পরপরই পুলিশ টিম পাঠানো হয়। আসামীরা পালিয়ে যাওয়ার তাদের আটক করা যায়নি। বাদী চাইলে এটি মামলা হিসেবে নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira