1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

গৌরীপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচার কেন্দ্র ভাংচুরের অভিযোগ 

গৌরীপুর প্রতিনিধি :
  • আপডেট: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
গৌরীপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচার কেন্দ্র ভাংচুরের অভিযোগ 
গৌরীপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচার কেন্দ্র ভাংচুরের অভিযোগ 
ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে দুই স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচার কেন্দ্র ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের তাতকুড়া গ্রামে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহার ট্রাক প্রতীকের ও একই এলাকায় স্বতন্ত্র প্রার্থী নাজনীন আলমের ঈগল প্রতীকের প্রচার কেন্দ্র ভাংচুর ও অগ্নিসংযোগ, এছাড়া শুক্রবার রাতে ২ নম্বর গৌরীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের শালীহর গ্রামে ট্রাক প্রতীকের কার্যালয় ভাংচুর করেছে দূর্বৃত্তরা।
তাঁতকুড়া গ্রামের ট্রাক প্রতীকের সমর্থক সোলায়মান জানান- শুক্রবার সকালে এসে দেখেন রাতের আঁধারে তাদের নির্বাচনী ক্যাম্প কে বা কাঁহারা ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে।
ঈগল প্রতীকের কর্মী কামাল হোসেন জানান- সকালে এসে দেখেন তাদের প্রচার কেন্দ্রের চেয়ার, টেবিল ভাঙা, পোস্টার ছিঁড়ে ফেলে রেখে গেছে। কিছু চেয়ার নিয়ে গেছে দূর্বৃত্তরা।
ট্রাক প্রতীকের কর্মী গৌরীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান- শুক্রবার সন্ধ্যায় তাঁরা শালীহর গ্রামে ট্রাক প্রতীকের একটি মিছিল করেন। এর কিছুক্ষণ পর নৌকা প্রতীকের কর্মী-সমর্থকেরা লাঠিসোঁটা নিয়ে একটি মোটরসাইকেল শোডাউন করেন। শোডাউন থেকে ট্রাক প্রতীকের সমর্থকদের উদ্দেশ্যে বিভিন্ন হুমকিদামকী দেয়া হয়। ভয়ে আমাদের কর্মী-সমর্থকেরা বাড়িতে চলে যায়। পরে সকালে এসে দেখেন প্রচার ক্যাম্পের কাপড়ের ছাউনী, চেয়ার, টেবিল ভাঙা ও পোস্টার ছেঁড়া।
গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় বলেন- পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাগুলো সাধারণ ডায়েরিসহ রিটার্নিং কর্মকর্তার কাছে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira