1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

খুলনায় কর্মহীন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর খাদ‍্য মানবিক সহায়তা খাদ‍্য সামগ্রী বিতরণ

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: রবিবার, ৪ জুলাই, ২০২১
খুলনায় কর্মহীন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর খাদ‍্য মানবিক সহায়তা খাদ‍্য সামগ্রী বিতরণ
খুলনায় কর্মহীন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর খাদ‍্য মানবিক সহায়তা খাদ‍্য সামগ্রী বিতরণ

খুলনা রেলস্টেশন চত্ত্বরে করোনায় কর্মহীন চারশত ইজিবাইক শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তায় খাদ্যসামগ্রী বিতরণ করেন, খুলনার জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার। খাদ্যসহায়তার মধ্যে ছিলো ১০ কেজি চাল, দুই কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, তৈল ৫০০ গ্রাম ও একটি সাবান। খাদ্যসামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনায় অসহায়, দুস্থ, বেকার, শ্রমিকসহ সকল শ্রেণি-পেশার মানুষকে বিভিন্ন সহায়তা করে যাচ্ছেন।

 

সরকার গরিব ও অসহায় মানুষের পাশে সব সময় আছে এবং থাকবে। দেশের কোন জনগণ না খেয়ে থাকবে না। দেশে খাদ্য সংকটের কোন কারণ নেই। পর্যাপ্ত পরিমাণে খাদ্যসামগ্রী মজুদ রয়েছে। করোনা প্রতিরোধে মাস্ক পরিধান, শারীরিক দূরত্ব বজায় এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করতে তিনি সকলের প্রতি আহবান জানান। খুলনা জেলা প্রশাসন আয়োজিত এই খাদ্য সহায়তা বিতরণে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সাদিকুর রহমান খান, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মোঃ মারুফুল আলম,

 

খুলনা শ্রম দপ্তরের বিভাগীয় পরিচালক মোঃ মিজানুর রহমান, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগ, কেসিসি’র সংরক্ষিত মহিলা কাউন্সিলর কনিকা সাহা, খুলনা কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপমহাপরিদর্শক মোঃ আরিফুল ইসলাম, মহানগর শ্রমিক লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ মোতালেব মিয়া, সাধারণ সম্পাদক রণজিৎ কুমার ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, করোনা ভাইরাস সংক্রমণের কারণে সরকার কর্তৃক ঘোষিত সর্বাত্মক লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের বিভিন্ন শ্রেণি-পেশার প্রান্তিক মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়। লকডাউন চলাকালে খুলনা মহানগর এবং উপজেলাসমূহে এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira