1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন

খুলনার ফুলতলার উত্তর ডিহি থেকে মস্তকবিহীন মহিলার লাশ উদ্ধার

উৎপল ঘোষ, ক্রাইম রিপোর্টার :
  • আপডেট: বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
খুলনার ফুলতলার উত্তর ডিহি থেকে মস্তকবিহীন মহিলার লাশ উদ্ধার
খুলনার ফুলতলার উত্তর ডিহি থেকে মস্তকবিহীন মহিলার লাশ উদ্ধার
খুলনার ফুলতলা উপজেলার উত্তর ডিহি হতে আজ দুপুরে স্তকবিহীণ এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। 
চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের সাথে জড়িত মূল অপরাধীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তবে র‌্যাব সকাল থেকেই তদন্তে নেমেছে। ইতিমধ্যে মধ্যে মস্তকবিহীন মহিলার লাশের পরিচয় মিলেছে। নিহত মুসলিমা (২০), পিতা- ইমদাদ গাজী, সাং-পারসেখালী, থানা-শ্যামনগর, জেলা-সাতক্ষীরা। 
স্তথানীয় তথ্যমতে, মুসলিমা ফুলতলার জুট মিলে কর্মরত উপজেলার মাহমুদ মাস্টারের ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। তিনি ২০২০ সালের ফেব্রুয়ারী মাস থেকে জুট মিলে কর্মরত রয়েছেন। মুসলিমার পাশাপাশি তার মেজ বোন আকলিমাও ওই একই  জুট মিলের শ্রমিক ।
নিহত মুসলিমার বোনের তথ্য অনুযায়ি ২৫ জানুয়ারী গতকাল ৯টার দিকে কে বা কারা মুসলিমাকে ফোন করে এর পর থেকে মুসলিমাকে আর পাওয়া যায়নি। স্থানীয়দের সূত্রে আরো জানা যায়, প্রেম ঘটিত সূত্রের জেরে হয়তো হত্যার স্বীকার হতে হয়েছে।
এদিকে ফুলতলা থানা পুলিশের একটি চৌকস টীম দুই যুবককে সন্দেহাতীতভাবে এবং জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন। মুসলিমার হত্যা কান্ডের ঘটনায় খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) মো. মোস্তাফিজুর রহমান, ফুলতলা থানার ওসি ইলিয়াজ হোসেন তালুকদার সহ সিআইডি, জেলা গোয়েন্দা, র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেন। কি কারনে হত‍্যা হলো বিষয়টি নিয়ে পুলিশ ইতিমধ্যে সাড়াশী অভিযান পরিচালনা করে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira