1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

কুমিল্লা ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল শিক্ষক লাঞ্চিত শিকার

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট: বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

পূর্বশত্রুতার জেরে মেয়ে ও স্ত্রীর সামনে একজন শিক্ষককে লাঞ্ছিত করেছে সন্ত্রাসীরা। কুমিল্লার হোমনা উপজেলার আসাদপুর ইউনিয়নের পাথালিয়াকান্দি মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার বিষয়ে স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দুলালপুর চন্দ্রমণি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের সিনিয়র শিক্ষক এসএএম রাজটিকা ইফতার শেষে তার শ্বশুরবাড়ি ঘনিয়ারচর যাওয়ার সময় রাস্তার মাঝে একই গ্রামের মো. শাহ আলম নকুলের নেতৃত্বে সন্ত্রাসীরা তার ওপর হামলা করে। এতে বাধা দিতে গেলে তার স্ত্রী ও দুই মেয়েও লাঞ্ছিত হন। পরে রাত সাড়ে ৯টার দিকে হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের ভর্তি করা হয়।

এদিকে এলাকার সবার প্রিয় শিক্ষকের তার মেয়েদের সামনে লাঞ্ছিতের ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে ওঠেন এবং এমন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।

এ ঘটনার বিষয়ে শিক্ষক এসএএম রাজটিকা জানান, মো. শাহ আলমের নেতৃত্বে আমার ওপর পরিকল্পিতভাবে সন্ত্রাসী হামলা করা হয়েছে। আমার স্ত্রী ও মেয়েদের লাঞ্ছিত করা হয়েছে। বিচার চেয়ে থানায় অভিযোগ দায়ের করেছি।

অন্যদিকে মো. শাহ আলম নকুল বলেন, তার মেয়ে অপহরণ মামলায় আমার ছেলের নামে মিথ্যা মামলা দিয়েছিলেন। এর পর থেকে রাজটিকার পরিবারের সঙ্গে আমার পরিবারের বিরোধ চলে আসছে। মঙ্গলবার আমি মাগরিবের নামাজ শেষে রাস্তায় বাহির হলে তার স্ত্রী, মেয়েসহ আমাকে মারধর করে আমার জামাকাপড় ছিঁড়ে ফেলে। আমিও থানায় অভিযোগ দিয়েছি।

হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ এ ঘটনার বিষয়ে জানান, পারিবারিক শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। উভয়পক্ষই থানায় অভিযোগ দিয়েছে। তদন্ত ছাড়া এ বিষয়ে ব্যবস্থা নেয়া যাচ্ছে না। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira