1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

কুমিল্লায় সনাতন ধর্ম ত্যাগ করে মা ও ছেলের ইসলাম ধর্ম গ্রহণ

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: শনিবার, ১০ জুলাই, ২০২১
কুমিল্লায় সনাতন ধর্ম ত্যাগ করে মা ও ছেলের ইসলাম ধর্ম গ্রহণ
কুমিল্লায় সনাতন ধর্ম ত্যাগ করে মা ও ছেলের ইসলাম ধর্ম গ্রহণ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের হেসাখাল দক্ষিণ দায়েমছাতির সনাতন ধর্ম ত্যাগ করে মা ও ছেলের ইসলাম ধর্ম গ্রহণ করেন। তারা হলেন মৃত হরি মোহন দাস ও জোসনা রাণী দাসের ২য় মেয়ে বাবলী রাণী দাস ও তার একমাত্র পুত্র সন্তান বাঁধন গোছ। স্থানীয় সূত্রে জানা যায়,গত সোমবার ( ২৪ মে) কুমিল্লা বিজ্ঞ নোটারী পাবলিকের কার্যালয়ে এফিডেভিট মূলে তার নিজ ধর্ম হিন্দু (সনাতন) ত্যাগ করে নওমুসলিম হয়েছেন।

 

পরে বাবলি রাণী দাস নামের পরিবর্তে নাম রাখা হয় ফাতেমা আক্তার, ছেলে বাঁধন গোছের পরিবর্তে রাখা হয় মোঃ নুরুননবী। বর্তমানে মা ও ছেলে লাকসাম উপজেলার একটি আশ্রায়ণ প্রকল্পে বসবাস করছে। নওমুসলিম ফাতেমা আক্তার বলেন, আমি একজন (সনাতন) হিন্দু ধর্মালম্বী ছিলাম, বর্তমানে স্বামীর সাথে আমার কোন সম্পর্ক নেই। আমি দীর্ঘদিন ধরে বিভিন্ন মুসলমানের সংস্পর্শে এসে ইসলাম ধর্ম সম্পর্কে জানতে পারি। এছাড়াও বিভিন্ন গ্রন্থে ও হুজুর মাওলানাদের ওয়াজ শুনে বুঝতে পারি ইসলাম পৃথিবীর একমাত্র শান্তির ধর্ম।

 

তিনি আরও বলেন ইসলাম ধর্মই পৃথিবীর একমাত্র সেরা ধর্ম এবং ইসলাম ধর্মই পারে মানুষকে পরকালে মুক্তির সন্ধান দিতে। আমি সাবালিকা বিধায় আমি আমার যাবতীয় ভালো মন্দ বুঝতে পেরে আমি এবং আমার একমাত্র সন্তান এক মুসলিম আলেমের নিকট গিয়ে হিন্দু ধর্ম ত্যাগ করে কালেমা পড়ে মহাপবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করি। উক্ত ধর্ম গ্রহণে কেউ আমাকে প্ররোচিত করেনি, আমি বাকি জীবন আল্লাহর রাস্তায় নিজেকে বিলিয়ে দিতে চাই। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira