1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

কুমিল্লায় নাঙ্গলকোট দুবাই প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
কুমিল্লায় নাঙ্গলকোট দুবাই প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু
কুমিল্লায় নাঙ্গলকোট দুবাই প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার মৌকারা ইউনিয়নের ময়ূরা গ্রামে এক দুবাই প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। (৯জুন) বুধবার নাঙ্গলকোট উপজেলার মৌকারা ইউনিয়নের ময়ূরা গ্রামে দুবাই প্রবাসী একই ইউনিয়নের বেতাগাঁও গ্রামের মনুমিয়ার স্ত্রী রুজিনা আক্তারের(৩৫) রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাস্থল সকালে পুলিশ লাশ উদ্ধার করেন।

 

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানাযায়, দুবাই প্রবাসী মনু মিয়ার সাথে ময়ূরা মধ্যম পাড়া গ্রামের মৃত মানিক ড্রাইভারের বড় মেয়ে রুজিনা আক্তারের সাথে প্রেমের সম্পর্কে করে বিয়ে হয়। বিয়ের পর থেকে তিনি বাপের বাড়ী ময়ূরা গ্রামেই থাকতেন। আট মাস আগে নিহতের স্বামী মনুমিয়া দুবাই পাড়ি জমান। এর পর থেকেই তাদের মধ্যে সম্পর্কের অবনতি ছলছিম। এর জের ধরেই বুধবার ভোর রাতে গলায় পাশ দিয়ে আত্বহত্যা করেন।

 

নিহতের আগের সংসারের মারিয়া আক্তার নামে ৮ বছরের একটি সন্তান রয়েছে। নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.স.ম. আব্দুর নুর বলেন – পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন। পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট আসলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira