1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

কুমিল্লার লালমাইয়ে ভাসুর পিটিয়েছে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
কুমিল্লায় লালমাই ভাসুর পিটিয়েছে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে
কুমিল্লায় লালমাই ভাসুর পিটিয়েছে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে
কুমিল্লার লালমাই উপজেলার উত্তর ভোলইন ইউপির ধাপাড় গ্রামে বুধবার দুপুরে ওসমান গণি বাড়ীতে পারিবারিক সম্পত্তির জের ধরে ভাসুর পিটিয়েছে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে। এ নিয়ে এলাকার জনমনে তোলপাড় সৃষ্টি হয়েছে। স্থাণীয় লোকজন জানায়, ওইগ্রামের মৃত ওসমান গণির ৪ ছেলের মধ্যে পারিবারিক সম্পত্তি ঘিরে দীর্ঘদিন উভয়ের মাঝে ঝগড়া- বিবাদ, হামলা-মামলা লেগেই আছে।
বুধবার দুপুরে লাকসাম সরকারি হাসপাতালে চিকিৎসারত গুরুতর আহত প্রবাসী মনিরের স্ত্রী লাকী আক্তার দ্বীপ টিভিকে জানায়, আমাদের দখলীয় সম্পত্তির বাঁশ মুড়ার বাঁশ আমার ভাসুর ছায়েদ আলী কাউকে না জানিয়ে জোর পূর্বক বাঁশ কাটতে থাকায়, আমি খবর পেয়ে দৌড়ে গিয়ে তাঁকে জিজ্ঞাসা করতেই আমার ভাসুর আমার উপর চড়াও হয় এবং আমার বড় জ্বাল ও তার ২ পুত্রবধু মিলে আমাকে এলোপাথাড়ি মারধর করতে থাকে এবং আমার পুরো শরীরে কিল, ঘুষি লাথিসহ বাঁশ কাটা দা দিয়ে শরীরের ৪টি স্থানে কুপিয়ে জখম করে।
এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ড মেম্বার সফিকুর রহমান জানায়, ওই বাড়ীর নানান বিষয় নিয়ে উভয়ের মধ্যে ঝগড়া-বিবাদ দীর্ঘদিনের। বাঁশ কাটা নিয়ে বুধবারের ঘটনার কথা শুনেছি। আমি তাদেরকে শান্ত থাকতে এবং আহত প্রবাসী মনিরের স্ত্রী চিকিৎসাসহ আইনী সহায়তা নিতে পরামর্শ দেই। এ ব্যাপারে লালমাই থানায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira