1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:০৬ অপরাহ্ন

কুমিরা স্পোটিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্ণামেন্ট ২০২২ অনুষ্ঠিত

মো: সাজ্জাদ হোসেন সুমিত, সীতাকূণ্ড (চট্টগ্রাম):
  • আপডেট: রবিবার, ৬ নভেম্বর, ২০২২
কুমিরা স্পোটিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্ণামেন্ট ২০২২ অনুষ্ঠিত
কুমিরা স্পোটিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্ণামেন্ট ২০২২ অনুষ্ঠিত

কুমিরা স্পোটিং ক্লাবের উদ্যোগে আলহাজ্ব নজির আহমদ চৌধুরী স্মৃতি ফুটবল টুনামেন্টের ২০২২ অনুষ্ঠিত হয়। শনিবার ৫ নভেম্বর বড় কুমিরা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়, এতে প্রতিদ্বন্দ্বীতা করেন রাইজিং স্টার-আলেকদিয়া বনাম শাহানগর-বাজারপাড়া (কুমিরা)।খেলার সময় টানটান উওেজনায় মেতে উঠেন প্রায় পনের হাজারের অধিক দর্শক। নির্দিষ্ট সময়ের মধ্যে ২-২ গোলে সমতা থাকায় ট্রাইব্রেকারে গড়ালে ১-০ শাহ নগর কে পারাজিত করে চ্যাম্পিয়ান হয় রাইজিং স্টার-আলেকদিয়া।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম, সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ, সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সচিব মেজবাহ উদ্দীন চৌধুরী মিঠু,৭নং কুমিরা ইউপি চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরী, কুমিরা আবাসিক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ আলী নেওয়াজ,কুমিরা স্পোটিং ক্লাবের উপদেষ্টা সৈয়দ আব্দুল মতিন, কুমিরা হেলথ ডায়াগনস্টিক সেন্টারের প্রতিষ্ঠাতা গাজী সুলতান, সাফায়েত ফারুক চৌধুরী জয়,আলাউদ্দিন মেম্বারসহ প্রমুখ।

রাইজিং স্টার-আলোকদিয়ার স্পনসর মোহাম্মদ আলী বলেন ফাইনালে জয় হয়ে আমরা অনেক আনন্দিত,আমরা চাই আমাদের ছেলেরা সব সময় ভালো কিছু করুক যাতে করে আমাদের সুনাম বৃদ্ধি হয়।

পরিচালনাকারী কমিটির পক্ষ থেকে আলাউদ্দীন মেম্বার বলেন, আমাদের এই অনুষ্ঠানের মূল উদ্দেশ্য হল,এলাকার যুব সমাজকে ধ্বংসের দিক থেকে ফিরিয়ে এনে বাস্তবমুখী করা তোলা এবং ধন্যবাদ জানায়, আমাদের পরিচালনা কমিটিকে এত সুন্দর একটা খেলা পরিচালনা করার জন্য।

আলহাজ্ব দিদারুল আলম (এম পি) বলেন, সমাজ থেকে খেলাধুলার ধীরে ধীরে উঠে যাচ্ছে,কুমিরা স্পোটিং ক্লাবের পরিচানা কমিটিকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানায়, এত সুন্দর একটি ফুটবল খেলা উপহার দেওয়ার জন্য,এই খেলাধুলার মাধ্যমে যুব সমাজ খেলাধুলায় আকৃষ্ট হবে এই প্রত্যাশা করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira