1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৪৪ অপরাহ্ন

কালীগঞ্জে ওসি’র বিরুদ্ধে ছাত্রলীগের সংবাদ সম্মেলন, বিচার না পেলে আত্মহত্যার হুমকি

সফিকুল ইসলাম, লালমনিরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট: রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
কালীগঞ্জে ওসি'র বিরুদ্ধে ছাত্রলীগের সংবাদ সম্মেলন, বিচার না পেলে আত্মহত্যার হুমকি
কালীগঞ্জে ওসি'র বিরুদ্ধে ছাত্রলীগের সংবাদ সম্মেলন, বিচার না পেলে আত্মহত্যার হুমকি

কালীগঞ্জে ওসি’র বিরুদ্ধে ছাত্রলীগের সংবাদ সম্মেলন, বিচার না পেলে আত্মহত্যার হুমকি

 শোক সভার মিছিল করায় থানায় ডেকে এনে এস,এম মিজানুর রহমান নামে এক ছাত্রলীগ কর্মীকে শারীরিক ও মানষিক নির্যাতন করার অভিযোগ উঠেছে লালমনিরহাটের কালীগঞ্জ থানার ওসি গোলাম রসুলের বিরুদ্ধে। এ ঘটনায় ওসি’র বিচার না হলে আত্মহত্যার হুমকিও দিয়েছেন ওই ছাত্রলীগ কর্মী। এনিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।
শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে কালীগঞ্জ উপজেলায় এক সংবাদ সম্মেলন এমন হুমকি দেন ছাত্রলীগ কর্মী এস,এম মিজানুর রহমান। একই সাথে ওসি মাদক সেবন করে কি না এ জন্য ডোপ টেস্টের দাবী করেন লালমনিরহাট জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক আহম্মেদ মেলভিন। সংবাদ সম্মেলনের আগে ওসির বিরুদ্ধে ছাত্রলীগের নেতাকর্মীরা মানববন্ধন করতে চাইলে পুলিশ তা বন্ধ করে দেয়।
সংবাদ সম্মেলনে লালমনিরহাট জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক আহম্মেদ মেলভিন বলেন, দীর্ঘ দিন ধরে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি না থাকায় আমরা জাতীয় শোক দিবসে একটি অনুষ্ঠানের আয়োজন করি। ওই অনুষ্ঠানে অংশগ্রহন করেন এস,এম মিজানুর রহমানসহ শতশত ছাত্রলীগের নেতা-কর্মী। এতে কতিপয় নেতা ক্ষিপ্ত হয়ে হয়তো বা ওসি গোলাম রসুলকে দিয়ে ছাত্রলীগ কর্মী মিজানুর রহমানকে বাড়ি থেকে ডেকে এনে থানায় আটকিয়ে রেখে শারীরিক ও মানষিক নির্যাতন করেন। তাকে মাদক মামলায় ফাঁসানোর হুমকিও দেয় ওসি।
এসময় মেলভিন আরো বলেন, কালীগঞ্জে মাদকের ভয়াবহতা দেখা যাচ্ছে। ওসি নিজেই মাদক সেবন করেন কি না এজন্য তার ডোপ টেস্ট করা প্রয়োজন।
সংবাদ সম্মেলনে ছাত্রলীগ কর্মী এসএম মিজানুর রহমান বলেন, আমাকে বাড়ি থেকে ডেকে এনে থানায় আটকিয়ে রেখে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করেছেন ওসি। ছাত্রলীগ করায় নাকি আমার পাছার ভিতরে ঢুকে দিবেন তিনি। সংবাদ সম্মেলনে ওই ছাত্রলীগ কর্মী বলেন, ১৪ বছর ধরে ছাত্রলীগ করে আমি কিছু পাইনি। আজকে পেলাম এক ঘন্টা ধরে থানায় শারীরিক ও মানষিক নির্যাতন। ছাত্রলীগ করা কি আমার পাপ? যদি আমার নির্যাতনের জন্য ওসি গোলাম রসুলের বিচার না হয়। তাহলে আমি ঘোষনা দিচ্ছি, আমি আত্মহত্যা করবো। আমার মৃত্যুর জন্য ছাত্রলীগ দায়ী থাকবে।
ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সম্পাদকে দৃষ্টি আকর্ষণ করে ঐ ছাত্রলীগ কর্মী আরও বলেন, ভাই আমি কি ছাত্রলীগ করা ভুল করেছি। ছাত্রলীগে আসা কি আমার অপরাধ হয়েছে। বঙ্গবন্ধু আদর্শের সৈনিক হওয়া কি আমার ভুল হয়ে। যদি তাই হয় আর ঐ গুন্ডা ওসির সাসপেন্ড করা না তাহলে আমি আমি আত্মহত্যা করব। আমার জন্য দায়ী থাকবে ছাত্রলীগ, আমার জন্য দায়ী থাকবে ওসি।
এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি গোলাম রসুলের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিফ করেনি।
এবিষয়ে লালমনিরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ ইসলাম বলেন, ছাত্রলীগ কর্মীকে নির্যাতনের বিষয়টি আমরা শুনেছি। তদন্ত করে কেন্দ্রীয় ও জেলার নেতাদের সাথে আলোচলা করে এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira