1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন

কালিগঞ্জে সাংবাদিক অনু’র মুক্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

সফিকুল ইসলাম, লালমনিরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট: রবিবার, ৭ আগস্ট, ২০২২
কালিগঞ্জে সাংবাদিক অনু’র মুক্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
কালিগঞ্জে সাংবাদিক অনু’র মুক্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

কালিগঞ্জে সাংবাদিক অনু’র মুক্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বিএমএসএস এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব নুর আলমগীর অনুকে থানায় চায়ের দাওয়াত দিয়ে ডেকে নিয়ে কথিত মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে ও মুক্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭ আগষ্ট) দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জ প্রেসক্লাবের সামনে লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির আয়োজন উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির আহবায়ক ওসমান গনির সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইউনুস আলী।

এতে বক্তব্য রাখেন, লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বাবুল, সহসভাপতি রকিবুল হাসান রিপন, হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সাংবাদিক অনুর সহধর্মিণী শাহানাজ পারভীন রিনা।

এসময় উপস্থিত ছিলেন, নিউজ বাংলার সাংবাদিক সাজু আহমে, লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির ক্রিড়া সম্পাদক হাসমত আলী, অর্থ সম্পাদক পরিমল চন্দ্র বসুনিয়া, প্রশিক্ষন বিষয়ক সম্পাদক মিঠু মুরাদ, উপপ্রচার বিষয় মিনহাজ পারভেজসহ অন্যান্য সদস্য ও স্থানীয় অনেকেই। এছাড়াও এসময় সাংবাদিক অনুর আত্মীয় স্বজনসহ এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সাংবাদিক নুর আলমগীর অনুকে থানায় ডেকে মিথ্যা মামলায় গ্রেপ্তার ও দেশের বিভিন্ন প্রান্তে হয়রানির শিকার গনমাধ্যম কর্মীদের হয়রানি বন্ধ করে অন্যায়কারীদের বিরুদ্ধে দ্রুত প্রশাসনিক ব্যবস্থা নেয়ার আহ্বান জানান। সেই সাথে দ্রুত সাংবাদিক সুরক্ষা বিশেষ আইন ঘোষণা করে ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সাংবাদিক হয়রানির ধারা গুলো বাতিল করার দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira