1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:১৬ পূর্বাহ্ন

কালাইয়ে শেখ কামাল আইটি ট্রেনিং ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠান অনুষ্ঠিত

রামবাবু বর্মণ, জয়পুরহাট (কালাই) প্রতিনিধি
  • আপডেট: শনিবার, ৯ এপ্রিল, ২০২২
কালাইয়ে শেখ কামাল আইটি ট্রেনিং ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠান অনুষ্ঠিত
কালাইয়ে শেখ কামাল আইটি ট্রেনিং ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠান অনুষ্ঠিত

জয়পুরহাটের কালাই উপজেলা আহম্মেদাবাদ ইউনিয়ন, জয়পুরহাট-বগুড়া মহাসড়কের দক্ষিণ পার্শ্বে বালাইট মোড় নামক স্থানে ৯ই এপ্রিল শনিবার সকাল ১১ ঘটিকায় শেখ কামাল আইিটি ট্রেনিং ইনকিউবেশন সেন্টারের ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদ মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জুনাইদ আহম্মেদ পলক।

 

উদ্বোধনের পর অত্র ট্রেনিং ইনকিউবেশন সেন্টারে মাননীয় প্রতিমন্ত্রী কিছু ফলজ ও ঔষুধী চারা রোপণ করেন। এরপর বাংলাদেশ আইটি পার্ক কর্তৃপক্ষ ও জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের আয়োজনে সকাল সাড়ে ১১ টার সময় কালাই সরকারি মহিলা কলেজ মাঠে বাংলাদেশ জাতীয় সংসদ মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র সভাপতিত্বে বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা আধুনিক বাংলাদেশের কণ্যা জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অভূতপূর্ব উন্নয়ন ও অগ্রগতি সাধিত বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

স্বাগত বক্তব্য রাখেন এসপিপি ব্যবস্থাপনা পরিচালক বাংলাদেশ ডিফেন্স প্লান্ট লিমিটেড ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রফিকুল ইসলাম। কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিনফুজুর রহমান মিলনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জুনাইদ আহম্মেদ পলক। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন (গ্রেড-১) বাংলাদেশ হাইটেক কর্তৃপক্ষ  ব্যবস্থাপনা পরিচালক বির্কণ কুমার ঘোষ, জয়পুরহাট জেলা প্রশাসক শরিফুল ইসলাম ও পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা (পিপিএম) জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুল রহমান রকেট ও সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, কালাই উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, পৌরসভা মেয়র রাবেয়া সুলতানা।

আলোচনা সভা শেষে সফল শিক্ষার্থীদের মাঝে সভাপতি মহোদয় সহ অতিথিবৃন্দের মাধ্যমে ১৮টি লেপটপ বিতরণ করা হয়েছে। এসময় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, শিক্ষক, শিক্ষার্থী, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira