1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

কালাইয়ে সামাজিক কর্মকান্ড ও স্বেচ্ছাসেবামূলক কাজে যুবদের ভূমিকা শীর্ষক

রাম বাবু, জয়পুরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট: সোমবার, ৩১ মে, ২০২১
কালাইয়ে সামাজিক কর্মকান্ড ও স্বেচ্ছাসেবামূলক কাজে যুবদের ভূমিকা শীর্ষক
কালাইয়ে সামাজিক কর্মকান্ড ও স্বেচ্ছাসেবামূলক কাজে যুবদের ভূমিকা শীর্ষক

জয়পুরহাটের কালাই উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের বাস্তবায়নে ৩১শে মে সোমবার সকাল সাড়ে ১০টার সময় উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসেবে ২০২০—২০২১ অর্থ বছরের মাদকদ্রব্যের অপব্যবহার রোধ, জঙ্গীবাদ—সন্ত্রাসবাদ বিরোধী কর্মকান্ডে ভূমিকা, নৈতিকতার অবক্ষয় ও বিপথগামিতা রোধ কল্পে যুবদের ভূমিকা বিষয়ক অনুষ্ঠান উদ্বোধন করেন— উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব মিনফুজুর রহমান মিলন।

 

উদ্বোধনের পর তিনি বক্তব্যে বলেন— হাঁস—মুরগি, গরু—ছাগল পালন এবং মৎস্য চাষ করাসহ চেষ্টা আর ইচ্ছা থাকলে নিজের এবং দেশ ও জাতির উন্নয়ন করা সম্ভব। সুন্দর সমাজ গঠনের জন্য যুব সমাজকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।

 

অত্র উপজেলা পরিষদ হলরুমে কালাই উপজেলা নির্বাহী অফিসার জনাব টুকটুক তালুকদার এর সভাপতিত্বে ‘মুজিব বর্ষের আহবান, যুব কর্মসংস্থান’ এ পতিপাদ্য সামনে রেখে মাদকদ্রব্যের অপব্যবহার রোধ ও জঙ্গীবাদ—সন্ত্রাসবাদ বিরোধী কর্মকান্ডে ভূমিকা নৈতিকতার অবক্ষয় ও বিপথগামিতা রোধকল্পে যুবদের ভূমিকা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন— উপজেলা যুব উন্নয়ন অফিসার এ.কে.এম রওশন আলম। সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুশান্ত কুমার ঘোষ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন— কালাই সহকারী কমিশনার (ভূমি) মিনহাজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস—চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা ও মহিলা ভাইস—চেয়ারম্যান সাবানা আক্তার।

 

এছাড়াও বক্তব্য রাখেন— সফল আত্মকর্মী শামীম আহম্মেদ ও সংগঠক নাসিমা খানম। এ সময় উপজেলা যুব উন্নয়ন অধিপ্তরের কর্মচারী, জনপ্রতিনিধি, উপজেলার বিভিন্ন সংগঠনের যুব ও যুবনারীসহ বিভিন্ন পত্রিকা ও মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira