1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন

কাউন্সিলরের লিটনের  ছেলে ঝলক  হত্যার ২ আসামি রূপগঞ্জে গ্রেফতার 

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
কাউন্সিলরের লিটনের  ছেলে ঝলক  হত্যার ২ আসামি রূপগঞ্জে গ্রেফতার 
কাউন্সিলরের লিটনের  ছেলে ঝলক  হত্যার ২ আসামি রূপগঞ্জে গ্রেফতার 
মুন্সীগঞ্জের চাঞ্চল্যকর সম্রাট ঝলক ও মিজান খাঁ হত্যা মামলার তিন আসামিকে পৃথক দু’টি স্থান থেকে গ্রেফতার করেছে র‌্যাব ১১।
মুন্সিগঞ্জের মিরকাদিম পৌরসভা এলাকায় প্রকাশ্য দিবালােকে কাউন্সিলর লিটনের পুত্র সম্রাট ঝলক হত্যাকান্ডের প্রধান আসামি মাে. জিল্লু (৪২) ও অপর আসামি সুমন গােয়ালকে (৪০) নারায়ণগঞ্জের রূপগঞ্জের মুড়াপাড়া এলাকা থেকে শুক্রবার (১৫এপ্রিল) গ্রেফতার করা হয়েছে। অপরদিকে মুন্সিগঞ্জের সদর উপজেলার আধারা ইউনিয়নের সুমারঢালীকান্দি এলাকায় আলুক্ষেতের প্রহরী মাে. মিজান খাঁ হত্যাকান্ডের প্রধান আসামি মাে. মেহেদী হাসান ওরফে সুপার মিজিকে (৩৫) র‌্যাব ৮  এর সহযােগিতায় ঝালকাঠির রাজাপুর এলাকা থেকে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) গ্রেফতার করেছে র‌্যাব -১১।
শুক্রবার বেলা সাড়ে ৩টায় র্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর মাে. হাসান শাহরিয়ার আদমজীতে র‌্যাব-১১ এর সদর দফতরে আয়ােজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। তিনি জানান, মুন্সিগঞ্জের মিরকাদিম লঞ্চঘাটের ইজারা ও আধিপত্য বিস্তার নিয়ে পৌরসভার নৈদিঘীর পাথর এলাকায় জুিল্লুর গ্রুপের সঙ্গে ৬নং ওয়ার্ড কাউন্সিলর মাে. লিটনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরােধ চলছিল। ওই বিরােধের জের গত ১৩ এপ্রিল বুধবার মিরকাদিম লঞ্চঘাট এলাকায় দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কাউন্সিলর লিটনের পুত্র সম্রাট ঝলককে গুরুতর আহত করা হয়। পরে তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘােষণা করেন।
 এ ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়। র্যাব-১১ এর সিপিসি-১ এর একটি গােয়েন্দা দল এ ঘটনার ছায়া তদন্ত শুরু করে। পরে শুক্রবার রূপগঞ্জের মুড়াপাড়া এলাকায় থেকে সম্রাট ঝলক হত্যাকান্ডের দুই আসামি মাে. জিল্লু ও সুমন গােয়ালকে গ্রেফতার করা হয়।
ঝলক হত্যাকান্ডের দুই আসামি মাে. জিল্লু ও সুমন গােয়ালকে গ্রেফতার করা হয়।হাসান শাহরিয়ার মামলার বরাত দিয়ে আরাে জানান, মুন্সীগঞ্জের সদর উপজেলার আধারা ইউনিয়নের সুমারঢালীকান্দি এলাকার আলুক্ষেতের প্রহরী মাে.মিজান খাঁয়ের সঙ্গে আলুক্ষেতে কীটনাশক ওষুধ ছিটানােকে কেন্দ্র করে স্থানীয় মিজি বংশের সুপার মিজির বিরােধ হয়। ওই বিরােধের জের ধরে ৫ এপ্রিল গভীর রাতে মিজি বংশের লােকজন ঘুমন্ত অবস্থায় মিজান খাঁ ও তার বন্ধু আব্দুর রহমানের উপর হামলা চালায়। এতে ঘটনাস্থলেই মিজান খাঁ মারা
যান। এ ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়। র্যাব-১১ এর সিপিসি-১ এর একটি;গােয়েন্দা দল এ ঘটনার ছায়া তদন্ত শুরু করে। মিজান খাঁ হত্যাকান্ডের প্রধান আসামি মাে. মেহেদী হাসান ওরফে সুপার মিজিকে (৩৫) র‌্যাব ৮ এর সহযােগিতায় ঝালকাঠির রাজাপুর এলাকা থেকে বৃহস্পতিবার গ্রেফতার করে র‌্যাব -১১। গ্রেফতরকৃতদেও মুন্সীগঞ্জ সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira