1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

কলাপাড়ায় রাকিব হত্যায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি, প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

মাসুম খন্দকার, কলাপাড়া প্রতিনিধি
  • আপডেট: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
কলাপাড়ায় রাকিব হত্যায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি, প্রতিবাদে সাংবাদিক সম্মেলন
কলাপাড়ায় রাকিব হত্যায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি, প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

কলাপাড়ায় ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম (২২) কে কুপিয়ে হাতের কব্জি কর্তন করে হত্যা ঘটনার মামলা নিয়ে জামাত-বিএনপি’র এজেন্ডা বাস্তবায়নের মিশন নিয়ে নেমেছে একটি চক্র। সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন উপজেলা যুবলীগ, ছাত্রলীগ। আজ রবিবার বেলা ১১টায় কলাপাড়া প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে এমন অভিযোগ করেন বক্তারা। সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে উপজেলা যুবলীগ সহ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রকি বলেন, ’মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাকিবুল ইসলামকে গত ২৮ জুলাই রাতে কলাপাড়ার তেগাছিয়া বাজার সংলগ্ন আজিমুদ্দিন ইস এলাকায় ফেলে নৃশংশভাবে কুপিয়ে জখম করার পর তার ডান হাতের কব্জি কেটে ফেলে সন্ত্রাসীরা।

 

এরপর ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ৭ আগষ্ট ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাকিবুল। আহত রাকিবুল ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় জানিয়েছেন কারা তার ওপর সশস্ত্র হামলা চালিয়েছে। এরআগে সন্ত্রাসী হামলার পর গত ২৯ জুলাই কলাপাড়ায় থানায় রাকিবুলের মা রাহিমা বেগম বাদী হয়ে যে ১৭ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। রাকিবুল হত্যার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর বিচারের দাবিতে ছাত্রলীগ ও যুবলীগ মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

 

এখন তাদেরই মামলার আসামী করা হচ্ছে উদ্দেশ্য মুলক ভাবে। তারই ধারাবাহিকতা নিহত রাকিবুলের বাবা মো. নাসির উদ্দিন মাতুব্বর একটি স্বার্থেন্বেষী মহলের প্রভাবে প্রভাবিত হয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক তালুকদার, সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান হিরন, উপজেলা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মুছা, উপজেলা যুবলীগ সহ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রকি এবং যুবলীগ কর্মী সাগরসহ দলের একাধিক নিরীহ নেতা-কর্মীদের আসামী করে আদালতে একটি মামলা দায়ের করেন।’ যৌথ এ সাংবাদিক সম্মেলনে প্রতিনিধিত্ব করেন মোজাহার উদ্দিন বিশ্বাস কলে ছাত্র লীগের সভাপতি আসাদুজ্জামান হিরন, উপজেলা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মুছা।

 

তাদের লিখিত বক্তব্যে তারা উল্লেখ করেন, ’গত ২৭ আগস্ট মো. নাসির মাতুব্বর কলাপাড়া প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে অসত্য তথ্য উপস্থান করেন। এতে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগসহ দলের নেতা-কর্মীদের জড়িয়ে উদ্দেশ্য প্রনোদিত হয়ে বক্তব্য দিয়েছেন, আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।’সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, সহ-সভাপতি অ্যাডভোকেট মজিবুর রহমান চুন্নু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান সাইদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইয়ামিন আহম্মেদ, মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ’র সাবেক ভিপি মো. জিয়াউর রহমান, যুবলীগ নেতা শাহরিয়ার সবুজ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira