1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:২০ অপরাহ্ন

কঠোর লকডাউন পালন করবে যশোর প্রেস ক্লাব

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
কঠোর লকডাউন পালন করবে যশোর প্রেস ক্লাব
কঠোর লকডাউন পালন করবে যশোর প্রেস ক্লাব
যশোরে করোনা পরিস্থিতি ও অবনতি হওয়ায় সকল সদস‍্যসহ সাংবাদিক ও সাধারণ মানুষের সুরক্ষার্থে যশোর প্রেসক্লাব  একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছে।  ১২ এপ্রিল সোমবার দুপুরে প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি এক সভায় বসে সিদ্ধান্ত নেয় যে,আগামী ১৪ এপ্রিল থেকে সরকার ঘোষিত কঠোর লকডাউন কার্যকরভাবে পালন করতে হবে।
(১)সদস‍্য ছাড়াঅন‍্যদের প্রেসক্লাবে না আসার জন‍্য অনুরোধ করা হচ্ছে।আগামী ১৪এপ্রিল থেকে পরবর্তী ঘোষনা না দেওয়া পযর্ন্ত এই নির্দেশনা বলবৎ থাকবে।
(২)বিশেষ প্রয়োজন ছাড়া প্রেসক্লাব সদস্যদের আসার ক্ষেত্রেও নিরুৎসাহিত করা হচ্ছে।সংবাদকর্মীদের যতটা সম্ভব নিজ নিজ বাসভবন থেকে কর্মসম্পাদনে উৎসাহিত করা হচ্ছে।
(৩)ক্লাবের প্রবেশ মুখে মাস্ক থাকা বাধ‍্যতামূলক।
(৪)প্রেসক্লাবের প্রবেশ মুখে সবান দিয়ে হাত ধুতে হবে।
(৫)প্রেসক্লাবে কম্পাউকে থাকা সাংবাদিকদের দুটি সংগঠনও একই ধরণের নির্দেশনা প্রচার ওকার্যকর করবে।
(৬)প্রেসক্লাব ভবনে সাংবাদিকদের একটি সংগঠনের চলমান অভ‍্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা স্থগিত থাকবে।পরিস্থিতি খানিকটা অনুকুলে আসার পর ক্রীড়া প্রতিযোগিতার বাদ বাকি অংশ সম্পন্ন করবে।
সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন। অন‍্যান‍্যদের মধ্যে সহ সভাপতি নুর ইসলাম,সম্পাদক আহসান কবির,কোষাধ‍্যক্ষ কাজী আশরাফুল আজাদ,দপ্তর সম্পাদক তোহিদ জামান,কার্য নির্বাহী সদস‍্য আব্দুল ওয়াহাব মুকুল,আব্দুল কাদের ও ফিরোজ গাজী এ সময় উপস্থিত ছিলেন।
সভায় এক পর্যায়ে যশোর সাংবাদিক ইউনিয়নের যশোর সাধারণ সম্পাদক এইচ আর তুহিন ,সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক আকরামুজ্জামান এবং ফটো জার্নালিস্ট আ‍্যসোসিয়শনের সভাপতি মনিরুজ্জামান মনিরকে আমন্ত্রণ জানানো হয়।তারা সভায় অংশ নিয়ে প্রেসক্লাবের সিদ্ধান্তের সাথে একমত পোষণ করেন এবং এই বিষয়ে তারাও স্ব- স্ব সংগঠনের পক্ষ থেকে উদ‍্যেগী হবে বলে জানান।
সভা থেকে প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস‍্য এস আইউবের রোগমুক্তি কামনা করা হয়।করোনায় আক্রান্ত এই সাংবাদিক নেতাকে গুরুতর অবস্থায় আজ সকালে যশোর জেনারেল হাসপাতাল থেকে খুলনায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira