1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:১৯ অপরাহ্ন

কক্সবাজার সমুদ্র সৈকতে ভালবাসা দিবস পালন

মোঃ রমিজ উদ্দীন, কক্সবাজার :
  • আপডেট: সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
কক্সবাজার সমুদ্র সৈকতে ভালবাসা দিবস পালন
কক্সবাজার সমুদ্র সৈকতে ভালবাসা দিবস পালন

১৪ ফেব্রুয়ারী ২০২১ বিশ্ব ভালবাসা দিবস বা ভ্যালেন্টাইন্স ডে ও ১লা ফাল্গুন ১৪২৭ বাংলা বসন্তের আগমনে চারদিকে আনন্দ।আজকের এই দিনটিকে ঘিরে সবাই আনন্দে মাতোয়ারা।

এই দিনটিকে বিশ্বব্যাপী ভাসবাসা দিবস হিসাবে পালন করা হয়।এইদিনে পার্ক ও বিনোদন কেন্দ্রগুলো ভালবাসার মানুষের দ্বারা পরিপূর্ণ থাকে।প্রতি বছরের ন্যায় এই বছরও বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে ভালবাসা দিবস পালন করতে দেশের বিভিন্ন জেলা থেকে পর্যটকগণ ছুটে এসেছে।তবে অন্য বছরের ন্যায়এ বছর মানুষ ভীড় এড়িয়ে দূরত্ব বজায় রেখে সমুদ্র সৈকতে পর্যটকদের দেখা  যায়। সরকারের নির্দেশনা ও প্রশাসনের নিয়ম মেনেই সমুদ্র সৈকতে পর্যটকদের নামতে দেখা যায়।

সমুদ্র সৈকতে দ্বীপ টিভির প্রতিবেদন করতে গিয়ে দেখা যায়, বাহারী রঙের পোষাক পড়ে প্রেমিক-প্রমিকা,বন্ধু-বান্ধবী,স্বামী -স্ত্রী, মা-সন্তান, ছাত্র -শিক্ষক বিভিন্ন পেশাজীবি সহ একেবারে ছোট ছোট বাচ্চারা পর্যন্ত একে অন্যকে তাদের ভালবাসা জানাচ্ছে।

ভালবাসা দিবসের এই দিনে কক্সবাজার সমুদ্র সৈকতে প্রিয়জনকে ফুল দিয়ে ভালবাসার অনুভূতির  বহিঃ প্রকাশ করতে দেখা গেছে।
সমুদ্র সৈকতের বিভিন্ন জায়গায় ঘুরে দেখতে পাওয়া গেছে গোয়েন্দা সংস্থার লোক,টুরিস্ট পুলিশ সহ অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কঠোর নিরাপত্তা জোরদার করেছেন।বীচ ঝিনুক মার্কেটে গিয়ে দেখতে পাওয়া যায় পর্যটক ও স্থানীয়রা প্রিয়জনদের জন্য উপহার সামগ্রী ক্রয় করে একজন অন্যজনকে দিয়ে ভালোবাসা দিবসের ভসলবাসাকে আরো বৃদ্ধি করছে।

সর্বশেষ ভালবাসা দিবসে ভালবাসার স্বার্থকতা প্রকাশ পেয়েছে বলে পর্যটকরা ধারণ করছেন। পর্যটকদের অভিমত প্রতি বছর আরো উৎসাহ উদ্দীপনা নিয়ে ভালবাসা দিবস পালন করতে পারলে আমরা  আরো বেশী আনন্দিত হব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira