1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

কক্সবাজার পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলিয় মনোনয়ন পেলেন মাহাবুবুর রহমান

ফয়সাল আলম সাগর (কক্সবাজর, চকরিয়া প্রতিনিধি)
  • আপডেট: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
কক্সবাজার পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলিয় মনোনয়ন পেলেন মাহাবুবুর রহমান
কক্সবাজার পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলিয় মনোনয়ন পেলেন মাহাবুবুর রহমান

“কক্সবাজার পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলিয় মনোনয়ন পেলেন মাহাবুবুর রহমান”



 

কক্সবাজার পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন(নৌকা)প্রতীক পেয়েছেন কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান মাবু। চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে ইফতারের পর চকরিয়া উপজেলা পরিষদ এলাকা ও পৌরসভা ৫নং ওয়ার্ড করাইয়া ঘোনা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

শনিবার (১৫) এপ্রিল সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারী বাসভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় মেয়র পদে মাহাবুবুর রহমানের নাম চূড়ান্ত করা হয়। উল্লেখ্য, আগামী ১২ জুন কক্সবাজার পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিজানুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। ধন্যবাদ জানাই এ কারণে তিঁনি একজন সৎ, ত্যাগী আওয়ামী লীগের নিবেদিত প্রাণ সর্বজন শ্রদ্ধেয় মাহাবুবুর রহমান মাবু ভাইকে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন দেওয়ায়। মিজান আরো বলেন, এ খুশির খবর সকালে ঘোষণা করা হলেও রোজা রমজানের দিন হওয়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ ইফতারের পর করা হয়েছে।

 

পরে আনন্দ মিছিলটি উপজেলার আশপাশের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলার বঙ্গবন্ধু ম্যুরালে এসে শেষ হয়। এসময় চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি নাছির উদ্দীন, সাবেক সদস্য ইসমাইল হোসেন, চকরিয়া পৌরসভা ৩নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম সাগর, চকরিয়া সিটি কলেজ ছাত্রলীগ এর সভাপতি আবদুল ওয়াহিদ শাওন, পৌরসভা ছাত্রলীগ নেতা মিজবাহ উদ্দীন বাপ্পী, ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা হাবিব সহ অনেকেই  উপস্থিত ছিলেন।।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira