1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

কক্সবাজার পাবলিক লাইব্রেরির মাঠে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত

মোঃ রমিজ উদ্দীন কক্সবাজার জেলা প্রতিনিধি:
  • আপডেট: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

বর্ণাঢ্য আয়োজনে কক্সবাজারের পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে উদযাপিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।
১৭ মার্চ কক্সবাজার জেলা আওয়ামী লীগের উদ্যোগে এক বর্ণাঢ্য র্্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী।

১৭ মার্চ বিকাল ৩ ঘটিকা থেকে শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে দলে দলে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতার নেতৃত্বে মিছিল আসতে শুরু করে। দলে দলে মিছিল এসে শহীদ দৌলত ময়দান জনসমুদ্রে পরিণত হয়।

উক্ত অনুষ্ঠানে কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়।জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি এবং অন্যান্য প্রতি্যোগিতা অনুষ্ঠানের পুরষ্কার ও সনদ বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জনাব মুজিবুর রহমান কক্সবাজার ও রামু আসনের সাংসদ জনাব সাইমুম সরওয়ার কমল এমপি, মহেশখালী কুতুবদিয়া আসনের সাংসদ জনাব আশেক উল্লাহ রফিক এমপি,কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অবঃ) জনাব ফোরকান আহমদ সহ আরো অনেকেই।
আলোচনা সভায় বক্তারা বলেন শেখ মুজিবুর রহমান জন্ম না হলে এই দেশ স্বাধীন হত না।আরো বলেন বঙ্গবন্ধু মানুষের কল্যাণে জীবন উৎসর্গ করেছেন।বক্তারা আরো বলেন আমাদের সতর্ক দৃষ্টি রাখতে হবে যে, বাংলাদেশে বিরোধী অপশক্তি এখনো দেশে বিদেশে সক্রিয় রয়েছে।তারা নানা অপতৎপরতার মাধ্যমে এই অর্জনকে নস্যাৎ করতে চায়।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের শুভ জন্মদিনে আসুন আমরা ঐক্যবদ্ধভাবে সকল অপতৎপরতা প্রতিহত করি।

 

আলোচনা শেষে বেলুন উড়িয়ে নেতা কর্মীরা শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করেন এবং সর্বশেষে পাবলিক লাইব্রেরি থেকে হলিডে মোড় পর্যন্ত র্্যালী করে উক্ত বর্ণাঢ্য র্্যালী ও আলোচনা সভার সমাপ্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira