1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

ওয়াপদা ইউনিয়ন থানার হাটে সেচ্ছাসেবী গ্রুপের’ ৪র্থ বারের মতো গরীব ও অসহায় এর মাঝে নতুন পোষাক ও ঈদ সামগ্রী বিতরণ

মোঃ আবদুল আজিজ (ব্যুরো প্রধান) নোয়াখালী:
  • আপডেট: সোমবার, ১০ মে, ২০২১
ওয়াপদা ইউনিয়ন থানার হাটে সেচ্ছাসেবী গ্রুপের' ৪র্থ বারের মতো গরীব ও অসহায় এর মাঝে নতুন পোষাক ও ঈদ সামগ্রী বিতরণ
ওয়াপদা ইউনিয়ন থানার হাটে সেচ্ছাসেবী গ্রুপের' ৪র্থ বারের মতো গরীব ও অসহায় এর মাঝে নতুন পোষাক ও ঈদ সামগ্রী বিতরণ

“আত্ন মানবতার সেবায় “সেই আমরা সেচ্ছাসেবী গ্রুপ”এই স্লোগানকে সামনে রেখে গত বছরের ন্যায় এ বছরে ও গরীব, এতিম ও অসহায়ের সাথে ঈদের হাসি ভাগাভাগি করার লক্ষ্যে ‘সেই আমরা সেচ্ছাসেবী গ্রুপ’ ৪র্থ বছরে নতুন পোষাক ও ঈদ সামগ্রী বিতরণ করেছে।

 

রবিবার (৯ই মে) সকাল ১০টায় সুবর্ণচর উপজেলার চর বৈশাখী থানারহাট প্রাইমারী স্কুল মাঠে কোরআন তেলাওয়াতের মাধ্যমে এই মহতি বিতরন কর্মসূচী আরম্ভ হয়।

 

১৬০ পরিবারের এতিম, দুঃস্থ, মাদ্রাসার ছাত্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়।একান্ত আলাপকালে আরেজ খান নীল প্রতিবেদককে বলেন সেই আমরা সেচ্ছাসেবী গ্রুপ এর সদস্যবৃন্দ প্রতিটি প্রতিষ্ঠান ও বাড়ী বাড়ী ঘুরে অসহায়দের তালিকা সংগ্রহ করে প্রত্যেকে বাড়ী বাড়ী পৌছে দেয়।

যাদের উপস্থিতিতে এই প্রোগ্রাম সফল হয়েছে তারা হলেন”সেই আমরা সেচ্ছাসেবী গ্রুপের এডমিন প্যানেলঃ- আরেজ খান নীল, সম্রাট রায়,স্বপ্নীল মোঃওমর ফারুক, সহদেব রায় , শোকরান,এরশাদ, জহির,সাইফুল,ইব্রাহিম, আল আমিন, আপনান বাবু , প্রবল, শাকিব, মোবারক ও ফজলে রাব্বী হামদুসহ প্রমুখ।

এলাকার বহু সচেতন যুব সমাজ এই প্রোগ্রাম সফল করার জন্য পরিশ্রম করেছেন।

এডমিন ফারুকের উপস্থাপনায় প্রোগ্রাম শুরু হয় গ্রুপের পক্ষে বক্তব্য রাখেন, প্রধান এডমিন আরেজ খান নীল তিনি তার বক্তব্যে বলেন, আমাদের লক্ষ্য সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়ানো এবং তাদের সাথে ঈদের আনন্দটা ভাগাভাগি করা।আমাদেরকে যারা দেশ – বিদেশ থেকে আর্থিক সহযোগিতা ও পরামর্শ দিয়ে সাহায্য করেছেন সকলকে ধন্যবাদ জানাচ্ছি।শুভাকাংখী ও প্রবাসীদেরকে ভবিষ্যতে পাশে থাকার আহ্বান জানিয়ে বক্তব্য শেষ করেন।

 

বিতরণ অনুষ্ঠান শেষে উক্ত প্রোগ্রামে সহযোগিতা কারী দেশ বিদেশের কর্মরত শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ ও তাদের জন্য দোয়া করা হয়।

 

এই সেচ্ছাসেবী সংগঠনের “সেই আমরা ব্লাড ফাউন্ডেশন” নামক একটি প্রজেক্ট রয়েছে।যে সমস্ত মানুষ হাসপাতালে রক্তের অভাবে প্রাণহানীর আশংকায় থাকে তাদের পাশে গিয়ে এই সংগঠনের সদস্যরা দাঁড়ায় এবং সেচ্ছায় রক্তদান করে মানবতার কল্যাণে কাজ করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira