1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

এলাকার সচেতন মহল ইউপি সদস‍্য মোহাম্মদ শেখ ইদ্রিস আলীকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান

উৎপল ঘোষ, ক্রাইম রিপোর্টার :
  • আপডেট: সোমবার, ১১ অক্টোবর, ২০২১
এলাকার সচেতন মহল ইউপি সদস‍্য মোহাম্মদ শেখ ইদ্রিস আলীকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান
এলাকার সচেতন মহল ইউপি সদস‍্য মোহাম্মদ শেখ ইদ্রিস আলীকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান
যশোর অভয়নগর উপজেলার ভৈরব উত্তর – পৃর্ব জনপদের ৭ নং শুভরাড়া ইউনিয়নের সময়ের শ্রেষ্ঠ সাহসী সন্তান একজন শিক্ষানুরাগী ও বিশিষ্ট সমাজ সেবক হিসেবে যিনি দীর্ঘদিন ধরে নিজেকে মানব কল‍্যানে নিবেদিত রেখেছেন তিনি হলেন উপজেলার ৭নং শুভরাঢ়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস‍্য মোহাম্মদ শেখ ইদ্রিস আলী। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক।
সন্ত্রাস,চাঁদাবাজ,দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার বলিষ্ঠ কন্ঠ যিনি হাটি হাটি পাঁ পাঁ করে দ্রুত নিজেকে সমাজ সেবক হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন।
এলাকার ছোট বড় আবাল বৃদ্ধ সবার প্রিয় মানুষ গরীব দুঃখীসহ সমাজের সাধারণ মানুষের সঙ্গী হয়ে, অসহায় দরিদ্র ও মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসেন তিনি হলেন ইউপি সদস‍্য মোহাম্মদ শেখ ইদ্রিস আলী। তিনি এমনই একজন মানুষ তাকে সব শ্রেণীর মানুষ ভালবাসেন।আর তিনিও মনে প্রাণে এলাকার জনসাধারণকে ভালবাসেন।এলাকার সচেতন মহলের মুখ থেকে ইউপি সদস‍্য মোহাম্মদ শেখ ইদ্রিস আলীর সুনাম ইউনিয়নে বেশ শুনা যায়। তিনি সব সময় তার এলাকার মানুষের সুখে দুঃখে ছুটে যান।
সমাজ সেবার সাথে জড়িত থেকে দেশ জাতি ও সমাজের কল‍্যাণে কাজ করাই তার লক্ষ‍্য। তিনি এলাকার রাস্তাঘাট,শিক্ষা প্রতিষ্ঠান,মসজিদ,মন্দির,মাদ্রাসা ও সামাজিক  সাংস্কৃতিক সংগঠনের উন্নয়নে সহযোগিতা করে চলেছেন। তিনি একজন সৎ,কর্মঠ ও ন‍্যায়পরায়ন ব‍্যক্তি। এলাকার সচেতন মহল ইউপি সদস‍্য মোহাম্মদ শেখ ইদ্রিস আলীকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira