1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

এমপি মোস্তাফিজের সাথে রেজিষ্ট্রেশন ভুক্ত বাঁশখালী প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিময়

প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেট: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
এমপি মোস্তাফিজের সাথে রেজিষ্ট্রেশন ভুক্ত বাঁশখালী প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিময়
এমপি মোস্তাফিজের সাথে রেজিষ্ট্রেশন ভুক্ত বাঁশখালী প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিময়

এমপি মোস্তাফিজের সাথে রেজিষ্ট্রেশন ভুক্ত বাঁশখালী প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিম রবিবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৭টার সময় মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির শহরস্থ বাসভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাঁশখালী প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভাপতি ও কালের কন্ঠের প্রতিনিধি সাংবাদিক উজ্জ্বল বিশ্বাস, বাঁশখালী প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি ও দৈনিক ইনফো বাংলা প্রতিনিধি মুহাম্মদ সাঈদুল ইসলাম, বাঁশখালী প্রেসক্লাবের কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক সি-প্লাস টিভি ও মানব কন্ঠের প্রতিনিধি জসীম উদ্দিন।

আমাদের নতুন সময় পত্রিকার প্রতিনিধি সহ-সভাপতি জাকের আহমদ, দৈনিক বিজয় এর প্রতিনিধি সহ-সাধরণ সম্পাদক এনামুল হক রাশেদী,দৈনিক বর্তমান দিন এর প্রতিনিধি ও সহসাধারণ সম্পাদক আনোয়ারুল হক,দৈনিক তৃতীয় মাত্রা ‘র প্রতিনিধি সাংগঠনিক সম্পাদক ছৈয়দুল আলম ছৈয়দ, দৈনিক ভোরের ডাক এর প্রতিনিধি অর্থসম্পাদক জাহেদুল ইসলাম মিরাজ, জাতীয় দৈনিক সরেজমিন বার্তা বিজয় টিভি”র প্রতিনিধি সহ-অর্থসম্পাদক দিদারুল ইসলাম, দৈনিক আলোকিত সকাল’র প্রতিনিধি দপ্তর সম্পাদক মোঃ এরশাদ,একুশে পত্রিকার প্রতিনিধি প্রচার সম্পাদক মোঃ বেলাল উদ্দিন, দৈনিক আমার সময়’র প্রতিনিধি সাহিত্য সম্পাদক হায়দার আলী,মানব জমিন’র প্রতিনিধি ক্রীড়া সম্পাদক মোঃ মহি উদ্দীন,গণমানুষের আওয়াজ’র প্রতিনিধি সদস্য মোঃ শাহেদুল আলম, এসএন টিভি ও জাতীয় দৈনিক দিন প্রতিদিন এর প্রতিনিধি সদস্য শামীম সরওয়ার প্রমুখ।

মতবিনিময় সভায় দূর্নীতি,অনিয়ম,ঘুষ,মাদক ও সাংবাদিকতার নামে অপ-সাংবাদিকতার বিরুদ্ধে সচেতন ও প্রতিবাদে কঠোর হওয়ার প্রতি গুরুত্ব আরোপ করা হয়। এ সময় সাংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন, সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক,জাতির আয়না। দেশ ও জাতি রক্ষায় অনুসন্ধান মূলক বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরতে হবে। সাংবাদিকরা কারো সাথে আপোষ করতে পারেনা অন্যায় যেই করুক তার বিরুদ্ধে সাহসী ভুমিকা রাখতে হবে। যাতে কোনো অপরাধীরা পার পেয়ে না যায়। সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ও বাতিঘর ঘর হচ্ছে প্রেসক্লাব। আমি প্রেসক্লাবে পাশে আছি। মতবিনিময় শেষে নবগঠিত বাঁশখালী প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira