1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন

এফবিজেও’র দ্বি-বার্ষিক কাউন্সিল-২০২১ অনুষ্ঠিত

ডেস্ক নিউজ :
  • আপডেট: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
এফবিজেও’র দ্বি-বার্ষিক কাউন্সিল-২০২১ অনুষ্ঠিত
এফবিজেও’র দ্বি-বার্ষিক কাউন্সিল-২০২১ অনুষ্ঠিত

ফেডারেশন অব বাংলাদেশ জার্নালিষ্ট অর্গানাইজেশন (এফজিবেও)র দ্বি-বার্ষিক কাউন্সিল-২০২১ বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তে ৬ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হয়। এতে সভাপত্বি করেন নির্বাচন পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এস.এম জহিরুল ইসলাম। এ সময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মোঃ নজরুল ইসলাম চৌধুরী, আব্দুল বাতেন সরকার ও সৈয়দ ওমর ফারুক উপস্থিত ছিলেন।

সকাল ১০ টা থেকে ১টা পর্যন্ত কাউন্সিলদের ভোগ গ্রহন অনুষ্ঠিত হয়। এর পূর্বে ৩ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ২ জন লায়ন এইচ এম ইব্রাহিম ভূঁইয়াকে সমর্থন প্রদান করলে তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এফবিজেও’র চেয়ারম্যান ঘোষণা করা হয়। এছাড়াও প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় মোঃ মীর হোসেন চঞ্চল বিনা প্রতিদ্বন্ধিতায় দপ্তর সম্পাদক নির্বাচিত হন।

নির্বাচনে মহাসচিব পদে মোঃ শামসুল আলম ৭২ ভোট পেয়ে জয়ী হন। তার প্রতিদ্বন্দ্বি মোঃ ফারুক হোসেনের প্রাপ্ত ভোট ৪৮টি। সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মনির হোসেন ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্ধি খন্দকার মাসুদুর রহমান দিপু ৩২ ভোট প্রাপ্ত হন। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ শাফিউর রহমান কাজী ৮৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বি একেএম সায়েদুজ্জামানের প্রাপ্ত ভোট ১৭।

এফবিজেও’র কার্যনির্বাহী পরিষদ ৩১ সদস্য বিশিষ্ট। নির্বাচিত কমিটি নির্বাচন পরিচালনা কমিটির সহযোগিতায় আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira