1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন

এক নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই এসআইসহ ৩ পুলিশ গ্রেফতার

মোঃ রমিজ উদ্দীন, কক্সবাজার প্রতিনিধি :
  • আপডেট: বুধবার, ৩ মার্চ, ২০২১
এক নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই এসআইসহ ৩ পুলিশ গ্রেফতার
এক নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই এসআইসহ ৩ পুলিশ গ্রেফতার

কক্সবাজার পৌরসভার ১ নং ওয়ার্ডের মধ্যম কুতুবদিয়া পাড়ায় পিস্তল ঠেকিয়ে সাদা পোশাক পরা তিন পুলিশ সদস্যের একটি দল এক নারীর কাছ থেকে ৩ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটায়।
ঘটনার সূত্রে জানতে পারা যায় সোমবার বিকালে শহরের মধ্যম কুতুবদিয়া পাড়ার বাসিন্দা ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন নামে এক নারী এই ছিনতাইয়ের শিকার হন।

এ সময় মহিলা চিৎকার চেচামেচি শুরু করলে স্থানীয়দের সহযোগিতায় এক পুলিশ সদস্যকে আটক করা হয়।পরে ৯৯৯ ফোন করে পুলিশকে জানানো হয়।এরপর কক্সবাজার সদর মডেল থানার সহযোগিতায় আরো ২ পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়।

দ্রুত বিচার আইনে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে বলে জানা যায়, কক্সবাজার সদর মডেল থানার ওসি অপারেশন মোহাম্মদ সেলিম। গ্রেফতারকৃত তিন পুলিশ সদস্য হলেন,এসআই নুর হুদা ছিদ্দিকী কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা। থানার মারফত জানতে পারা যায়,বাদীর এজাহার মতে মামলা রেকর্ড করা হয়েছে।ঘটনায় জড়িত অন্যদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

বাদীর স্বীকারোক্তি মূলে জানা যায়, গ্যাসের দোকান দেওয়ার জন্য আত্মীয় স্বজনের কাছ থেকে উক্ত ৩ লক্ষ টাকা নিয়ে বাড়ীতে চলে আসেন। বিকাল ৪ টার দিকে সিএনজি চালিত অটোরিকশায় ৫-৬ জন সাদা পোশাকধারী লোক ঐ নারীর বসত বাড়িতে যায়,পরে তাকে ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে টাকা দাবি করে।টাকা দিতে অস্বীকার করলে মাথায় পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের মত জঘন্য ঘটনা ঘটায়।এমন ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয় এবং সাধারণ জনগণের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira