1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

উঠে যাচ্ছে কার্পেটিংয়ের উপরের অংশ চকরিয়ার বদরখালীতে সড়ক সংস্কার কাজে ব্যাপক অনিয়ম

সুমন কান্তি দাশ স্টাফ রিপোর্টার, চকরিয়া
  • আপডেট: মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
উঠে যাচ্ছে কার্পেটিংয়ের উপরের অংশ চকরিয়ার বদরখালীতে সড়ক সংস্কার কাজে ব্যাপক অনিয়ম
উঠে যাচ্ছে কার্পেটিংয়ের উপরের অংশ চকরিয়ার বদরখালীতে সড়ক সংস্কার কাজে ব্যাপক অনিয়ম

কক্সবাজারের চকরিয়ার বদরখালীতে সড়ক সংস্কারে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে। রাতে কার্পেটিং কাজ করার পর দিনে তা উঠে যাচ্ছে। ঠিকাদার ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীদের যোগসাজসে এ অনিয়ম হচ্ছে বলে স্থানীয় লোকজন জানায়। এ ঘটনায় স্থানীয় লোকজনের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে।

 

জানা গেছে, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রায় দুইকোটি টাকা বরাদ্দে বদরখালী ফেরিঘাট হইতে ১নং ঘাটঘর পর্যন্ত ৪ কিলোমিটার সড়কের সংস্কার কাজ বাস্তবায়ন করছে। এ কাজটি সম্পাদনে চুক্তি হয় চকরিয়ার ফরিদুল ইসলাম নামের এক ঠিকাদারের সাথে। কাজের শুরু থেকে তিনি দিনে কাজের ব্যাঘাতের অযুহাত দেখিয়ে রাতে কাজ চালিয়ে যাচ্ছেন। এমনকি কাজের সময় স্থানীয় সরকার প্রকৌশলী বিভাগের একজন কার্যসহকারী উপস্থিত থাকার কথা থাকলেও কারো দেখা মেলেনি এ পর্যন্ত।

 

গত শনিবার রাতে বদরখালী বাজারে নিন্মমানের বিটুমিন দিয়ে কার্পেটিংয়ের কাজ করার পরদিন সকালে ওই কার্পেটিং এর উপরের অংশ উঠে যাচ্ছে। এ বিষয়টি এলাকার লোকজনের নজরে আসার পর কাজ বন্ধ করে দেয় স্থানীয় লোকজন। এদিকে জুন ফাইনালের আগে যেনতেনভাবে কাজ করে বিল তুলে নিতে এসব অনিয়ম করছেন বলে কয়েকজন ঠিকাদার জানান। চকরিয়া উপজেলা প্রকৌশলী কমল কান্তি পাল বলেন, রোলার দিয়ে চাপা দেয়ায় উপরের অংশ উঠে যাচ্ছে। বিষয়টি আমরা দেখছি। কাজের গুনগত মান বজায় রাখার জন্য ঠিকাদারকে নির্দেশ দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira