1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

ঈদে মুক্তি ‘প্রিয়তমা’ ছবির মাধ্যমে ঢালিউড সুপারস্টারের নায়িকা হিসেবে আত্মপ্রকাশ

বিনোদন নিউজ :
  • আপডেট: রবিবার, ২৩ জুলাই, ২০২৩
ঈদে মুক্তি ‘প্রিয়তমা’ ছবির মাধ্যমে ঢালিউড সুপারস্টারের নায়িকা হিসেবে আত্মপ্রকাশ
ঈদে মুক্তি ‘প্রিয়তমা’ ছবির মাধ্যমে ঢালিউড সুপারস্টারের নায়িকা হিসেবে আত্মপ্রকাশ

প্রিয়তমা ছবিটি মুক্তির পর ইধিকা পাল ইতিমধ্যেই দুই বাংলায় প্রিয়তমা হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।বাংলাদেশী চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ ইধিকা পাল। ঈদে মুক্তি ‘প্রিয়তমা’ ছবির মাধ্যমে ঢালিউড সুপারস্টারের নায়িকা হিসেবে আত্মপ্রকাশ ঘটেছে তার, বিশেষ করে, প্রিয়তমা ছবিতে ইধিকার অভিনয় প্রশংসা কুড়িয়েছে সকলের।

বিষয়টি নজরে পড়েছে কলকাতার এই অভিনেত্রীর। তাই নিজেকে ইদানিং ‘বাংলাদেশের প্রিয়তমা’ বলেই সম্বোধন করছেন ইধিকা। কলকাতার গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, প্রিয়তমা ছবির মাধ্যমে শুরুতেই বিশাল সাফল্য পেলাম। এমন প্রাপ্তি আমার জন্য অসাধারণ এক ঘটনা।

ছবিটি শুরুর আগে শাকিবের সঙ্গে ইধিকার জুটি নিয়ে কিছু বিতর্ক ছিল। আর এটি জানতেন ইধিকাও। ঢালিউডের শীর্ষ নায়কের সঙ্গে তাকে মানাবে কী না এমনও প্রশ্ন তৈরি হয়েছিল। এই বিষয়ে ইধিকার বলেন, শুরুতে কিছু সমালোচনা ছিল। কিন্তু যারা সমালোচনা করেছেন তারা তো কখনো আমাকে দেখেননি। যখন সিনেমা হলে পর্দায় অভিনয় দেখেছেন, তখনই তাদের প্রতিক্রিয়া বদলেছে। এটাই খুব ভালো লাগছে আমার জন্য।

বাংলাদেশে ইধিকার প্রথম কাজ ছিল প্রিয়তমা। এখানকার মানুষের আতিথিয়েতা, ভালোবাসা তাকে মুগ্ধ করেছে। বিশেষ করে এখানকার মানুষের ইনশাআল্লাহ ও বিসমিল্লাহ শব্দের ব্যবহার তার মনে গেঁথে গেছে। সুন্দরী এই নায়িকা বলেন, বাংলাদেশের মানুষের একটা ব্যাপার আমার ভালো লেগেছে। সেটা হচ্ছে ইনশাআল্লাহ। সমস্ত কিছু ভালো হলে বলে ইনশাআল্লাহ। ওইটা আমি আমার নিজের কাছে রেখে দিয়েছি। মাঝে মাঝে কোনো কিছু ভালো হলে আমিও বলে দেই ইনশাআল্লাহ। আরেকটা হচ্ছে বিসমিল্লাহ। তারা কোনো কাজ শুরুর আগে এটা ব্যবহার করেন। এই দুটি শব্দ আমি নিজের শব্দভাণ্ডারে যোগ করেছি।

নিজের প্রথম ছবির পর্দাজুটি সুপারস্টার শাকিব খান প্রসঙ্গে ইধিকা বলেন, তার অসম্ভব রকমের ক্রেজ। তার সঙ্গে শুটিং দারুণ উপভোগ করেছি। তার ছবির নায়িকা বলেই হয়তো আমাকে এতটা সাদরে গ্রহণ করেছেন দর্শক। মনে হচ্ছে আমি বাংলাদেশেরই অভিনেত্রী, সেখানকার মানুষেরই বহুদিনের পরিচিত নায়িকা।

আরশাদ আদনানের প্রযোজনায় রোম্যান্টিক – অ্যাকশন ঘরানার ছবি প্রিয়তমা পরিচালনা করেছেন হিমেল আশরাফ। এটির গল্প লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। এই ছবিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira