1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি :
  • আপডেট: রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ সম্পন্ন
সামাজিক ও মানবাধিকার সংগঠন ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা কর্তৃক পরিচালিত ইছাপুরণ স্কুলের শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ সম্পন্ন। চট্টগ্রামের আমানবাজার শান্তি কলোনি স্কুল শাখা ও আতুরার ডিপু জাঙ্গাল পাড়া শাখা মিলে সর্বমোট ২৩০জন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র প্রদান করা হয়। অত্র সংগঠনের সভাপতি মোঃ আরিফুল ইসলাম হৃদয় এর সভাপতিত্বে ও মোঃ শরীফ খানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব দেবাশীষ নাথ দেবু, প্রধান বক্তা ছিলেন লায়ন ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের জয়েন্ট ট্রেজারার লায়ন সিরাজুল ইসলাম, উদ্বোধক ছিলেন মানবিক ডাক্তার মার্ক সেন্টার এর ব্যবস্থাপনা পরিচালক ডা: মনির আজাদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সংগঠক দোলন বৈষ্ণব, মাকসুদুর রহমান রিদয় এবং সাজেদুল ইসলাম সুমন, বেঙ্গল লাইফের জিএম মো: রাসেল, শিশুবন্ধু মোহাম্মদ আলী ও প্রিন্স ফজলু। এতে আরো উপস্থিত ছিলেন ইচ্ছার সিনিয়র সহ-সভাপতি কাজী মুহাম্মদ রোকনুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, দপ্তর ও কর্মসূচি সম্পাদক নিঝুম, অর্থ ও পরিকল্পনা সম্পাদক আনিকা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সায়েদ মনির নিশান, মুক্তিযোদ্ধা সম্পাদক মো: রায়হান হোসেন, মো: পারভেজ, মো: জিনালি, আজমিরা, তারেক, সাদিয়া, রায়হানা বৃষ্টি, শওকত রায়হান, বাধন, জাহেদুল ইসলাম রিমন প্রমুখ।
অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে দেবাশীষ নাথ দেবু বলেন অত্র সামাজিক ও মানবাধিকার সংগঠনের কার্যক্রম বাস্তবায়নে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে। মানবিক কাজে পূর্ব থেকে যে সকল কার্যক্রম সম্পন্ন হয়ে এসেছে উক্ত কার্যক্রমকে স্বাগত জানিয়ে বক্তব্য শেষ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira